fbpx

Ekka Dokka: মঞ্চে রাধিকার স্লোগান, বিভেদ ভুলে পাশে দাঁড়াল পোখরাজ! ‘এক্কা দোক্কা’ আপাতত নতুন হাওয়া

একেবারে সমানে সমানে টক্কর। জলসার ( Star Jalsha ) ‘এক্কা দোক্কা’ ( Ekka Dokka ) ধারাবাহিকে রাধিকা পোখরাজের লড়াই উত্তরোত্তর বেড়েই চলেছে। কেউই কাউকে বন্ধু ভাবা তো দূর, ভদ্র আচরণ করে না। রাধিকাকে উত্যক্ত করা, পলের সঙ্গে সম্পর্ক নিয়ে বারবার আঘাত করা এসব পোখরাজের নিত্য নৈমিত্তিক ব্যাপার। তবে হাড্ডাহাড্ডি লড়াইও স্টারকে TRP এনে দিতে পারছে না। প্রোমোতেই যে ধারাবাহিক নিয়ে ব্যাপক মাতামাতি শুরু হয়েছিল তার ছাপ ধারাবাহিকের শুরু থেকেই পরেনি। দর্শকদের চোখ ফেরাতে ধারাবাহিকে আসছে নয়া টুই্যস্ট। প্রোমোতে এসেছে তার একঝলক।

আগেই জানা গেছে, অঙ্কিতার বিয়ের আসরে রাধিকার বাবা কুশল বাবুকে পুলিশ গ্রেফতার করে। প্রসিদ্ধ চিকিৎসক কুশল বাবুর নামে কিডনি পাচারের কেস দেওয়া হয়। রাধিকা বুঝতে পারে আবার কোন পারিবারিক চক্রান্তের শিকার সে। বাবাকে নির্দোষ প্রমাণ করতে উদ্যোম নেয় রাধিকা। আর এই অজুহাতে বিয়ে ভেঙে যায় অঙ্কিতার। প্রচন্ড মানসিক বিপর্যয় নেমে আসে তার জীবনেও। কীভাবে সব দিক সামাল দেবে রাধিকা?এই প্রশ্ন তুলেই ধারাবাহিক নজর কাড়ছে দর্শকের।


নতুন প্রোমোতে দেখা গেল কলেজের ছাত্র-ছাত্রীরা রাধিকাকে বয়কট করছে। গো ব্যাক স্লোগান দিয়ে তাকে কলেজ থেকে বহিষ্কার করতে চাইছে। এদিকে সেন পরিবারের দুই ভাইয়ের চক্রান্তে যে এসব হচ্ছে তাও অজানা নয়। রাধিকা একদিকে উকিলের সঙ্গে বোঝাপড়া করছে আবার কলেজ ও সামলাচ্ছে। কিন্তু ‘গো ব্যাক’ স্লোগানের সামনে সে সত্যি টা তুলে ধরতে যায়। কিন্তু মুখের কথায় কেউ বিশ্বাস করে না তার বাবা নির্দোষ। উপরন্তু রাধিকার দিয়ে ধেয়ে আসে ঢিল, কাগজের ঢিবি ইত্যাদি। এসময়ে ঢাল হয়ে দাঁড়ায় রাধিকার চরম শত্রু পোখরাজ। বিপদের দিনে কি শত্রুতা বন্ধুত্বে মোড় নিল ?

এক্কা-দোক্কা’র নিয়মিত দর্শকরা বলছেন এবার বদল আসবেই। ধারাবাহিক এবার জমে উঠবে। TRP তালিকায় আগামী দিনে একটা বড়োসড়ো জায়গা নিতে পারে ‘এক্কা-দোক্কা’। এদিকে অনেকেই বলছেন ধারাবাহিকে ক্রমাগত একছত্র ভাবে আক্রমণ করা হচ্ছে রাধিকাকে। কোথাও ছাত্র সুলভ শত্রুতাকে ছাপিয়ে প্রতিহিংসা দেখানো হচ্ছে, এজন্যই পছন্দ করছেন না অনেকে। তবে চ্যানেল আস্থা রাখছেন রাধিকা পোখরাজেই। পোখরাজ যেভাবে বিপদের দিনে বন্ধুর পাশে থাকছে তার অভিনয় মন জয় করছে। তবে অনেক সমালোচক বলছেন সেই এক কাহিনী। মোহর আর রাধিকার মধ্যে কোন বিভেদ নেই। ‘পথে এবার নামো সাথী’ গান শুরু হবে, এমনটাই বলছেন নেটিজেনরা।

google-news-icon

লেটেস্ট খবর