fbpx

Ekka Dokka: মেয়ের বিয়ের মন্ডপ থেকেই গ্রেফতার কুশলবাবু! রাধিকার লড়াই ঘিরে নতুন মোড় ‘এক্কা-দোক্কা’য়

একেবারে সমানে সমানে টক্কর। জলসার ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকে রাধিকা পোখরাজের লড়াই উত্তরোত্তর বেড়েই চলেছে। কেউই কাউকে বন্ধু ভাবা তো দূর, ভদ্র আচরণ করে না। রাধিকাকে উত্যক্ত করা, পলের সঙ্গে সম্পর্ক নিয়ে বারবার আঘাত করা এসব পোখরাজের নিত্য নৈমিত্তিক ব্যাপার। তবে হাড্ডাহাড্ডি লড়াইও স্টারকে TRP এনে দিতে পারছে না। প্রোমোতেই যে ধারাবাহিক নিয়ে ব্যাপক মাতামাতি শুরু হয়েছিল তার ছাপ ধারাবাহিকের শুরু থেকেই পরেনি। দর্শকদের চোখ ফেরাতে ধারাবাহিকে আসছে নয়া টুই্যস্ট

পোখরাজের পিসতুতো দাদার সঙ্গে রাধিকার দিদি অঙ্কিতা বিয়ে স্থির হয়েছে। এর মধ্যে ব্যাচেলর্স পার্টিতে ঘটে গেছে এক ভয়ংকর রাধিকার সফ্ট ড্রিংকসে হার্ড ড্রিংকস মিশিয়ে দেন পোখরাজের বোনরা। রাধিকাকে ভারসাম্যহীন প্রমাণ করে সকলের সামনে ছোট করাই ছিল উদ্দেশ্যে। সেই উদ্দেশ্য সফল হয়। তবে সকলকে চমকে দিয়ে এসময় পোখরাজ রাধিকাকে দায়িত্ব নিয়ে বাড়ি পৌঁছে দেয়। কিন্তু পোখরাজ ও রাধিকার লড়াই তার পরিবার জানে তাই এই কান্ডের জন্য দায়ী করে পোখরাজকে।

এদিকে অঙ্কিতা যে ভবিষ্যতে বিপদ ডেকে আনছে তা ক্রমশই স্পষ্ট হচ্ছে। পোখরাজের দাদা সর্বক্ষণ অঙ্কিতাকে চাপে রাখার চেষ্টা করছে। প্রেমের সমীকরণ একেবারেই মিলছে না। সুতরাং বোঝাই যাচ্ছে নতুন কোনও ফাঁদে জড়িয়ে পড়েছে অঙ্কিতা।

বাবাকে নির্দোষ প্রমাণ করার শপথ পূরণ করতে পারবে কি রাধিকা?
দেখুন #এক্কাদোক্কা । রাধিকার শপথ । সোম – রবি 9:00 PM
#EkkaDokka #স্টারজলসা #StarJalsha

Posted by Star Jalsha on Friday, 19 August 2022

নতুন প্রোমো এসে সেই ধারণাকেই দৃঢ় করে তুলল। বিয়ের আসরে অঙ্কিতা-রাধিকার বাবা কুশল বাবুকে পুলিশ গ্রেফতার করে। প্রসিদ্ধ চিকিৎসক কুশল বাবুর নামে কিডনি পাচারের কেস দেওয়া হয়। রাধিকা বুঝতে পারে আবার কোন পারিবারিক চক্রান্তের শিকার সে। বাবাকে নির্দোষ প্রমাণ করতে উদ্যোম নেয় রাধিকা। আর এই অজুহাতে বিয়ে ভেঙে যায় অঙ্কিতার। প্রচন্ড মানসিক বিপর্যয় নেমে আসে তার জীবনেও। কীভাবে সব দিক সামাল দেবে রাধিকা?এই প্রশ্ন তুলেই ধারাবাহিক নজর কাড়ছে দর্শকের।

‘এক্কা-দোক্কা’র নিয়মিত দর্শকরা বলছেন এবার বদল আসবেই। ধারাবাহিক এবার জমে উঠবে। TRP তালিকায় আগামী দিনে একটা বড়োসড়ো জায়গা নিতে পারে ‘এক্কা-দোক্কা’। এদিকে অনেকেই বলছেন ধারাবাহিকে ক্রমাগত একছত্র ভাবে আক্রমণ করা হচ্ছে রাধিকাকে। কোথাও ছাত্র সুলভ শত্রুতাকে ছাপিয়ে প্রতিহিংসা দেখানো হচ্ছে, এজন্যই পছন্দ করছেন না অনেকে। তবে চ্যানেল আস্থা রাখছেন রাধিকা পোখরাজেই।

google-news-icon

লেটেস্ট খবর