fbpx

Ekka Dokka: ‘এক্কা দোক্কা’র মিষ্টি প্রেম ভুলবে না বাঙালি! বাংলা সিরিয়ালে পশ্চিমী নাটক হতবাক করেছে অনুরাগীদের

পাশ্চাত্য নাটকে মঞ্চ জমাবে পোখরাজ আর রাধিকা। দৃশ্য দেখে মুগ্ধ অনুরাগীরা।

এই বছরে স্টার জলসায় একের পর এক নতুন ধারাবাহিকের সম্প্রচার শুরু হয়েছে। নতুন ধারাবাহিকের জন্য পুরনো ধারাবাহিকগুলির টাইম স্লট পরিবর্তিত হওয়ায় দর্শকরা ক্ষুব্ধ হলেও নতুন ধারাবাহিকগুলির মধ্যে বেশকিছু এমন ধারাবাহিক রয়েছে যা দর্শকের মন জিতেছে। এগুলির মধ্যে অন্যতম হল স্টারের জনপ্রিয় ‘এক্কা দোক্কা’ ( Ekka Dokka ) । শুরু থেকেই দর্শকদের বেশ ভাল লেগেছে এই ধারাবাহিকটি। আসলে টেলিভিশনের পর্দায় ডিঙ্কা এবং মোহরকে একসঙ্গে দেখতে পাওয়ায় বেজায় খুশি দর্শকরা। আর ধারাবাহিকটিও চেষ্টা চালাচ্ছে নিজের দর্শকদের নিরাশ না করার।

ধারাবাহিকের শুরু থেকেই আমরা দেখে এসেছি পোখরাজ এবং রাধিকার দুষ্টু-মিষ্টি সম্পর্ক। মেডিকেল কলেজের ছাত্র তাঁরা দু’জনেই। কিন্তু তাঁদের মধ্যে রয়েছে পারিবারিক রেষারেষি। একে অপরের থেকে এগিয়ে থাকার কোনও সুযোগই যেন ছাড়ে না পোখরাজ এবং রাধিকা। দর্শকদের আকর্ষণ ধরে রাখতে ধারাবাহিকে রোজ দেখানো হয় নতুন নতুন চমক। আর আবারও রাধিকা পোখরাজের সম্পর্কের একটি খুব সুন্দর মুহূর্তের সাক্ষী থাকতে চলেছে দর্শকরা।

img 20220827 172334

‘এক্কা দোক্কা’ ধারাবাহিকের চলতি পর্ব গুলিতে আমরা দেখেছি যে রাধিকা এবং পোখরাজদের মেডিকেল কলেজে অনুষ্ঠান হচ্ছে। আর সেই অনুষ্ঠানেই অংশগ্রহণ করেছে ধারাবাহিকের নায়ক এবং নায়িকা। তবে কোনও বিশেষ কারণে পোখরাজের দলের একজন গায়িকা না আসায় রাধিকাকে সেই স্থান পূরণ করতে বলা হয়। স্টেজে রাধিকা এবং পোখরাজকে বাকিদের সঙ্গে গানও করতে দেখা যায়। তবে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া জুড়ে ধারাবাহিকের আসন্ন পর্বের ( Ekka Dokka upcoming episode ) কিছু ছবি ভাইরাল হয়ে গিয়েছে, যা দেখেও উত্তেজনা ধরে রাখতে পারছে না অনুরাগীরা।

img 20220827 172221

সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া সেই ছবিগুলিতে দেখা গিয়েছে, উইলিয়াম শেক্সপিয়ারের বিখ্যাত নাটক ‘ওথেলো’তে অভিনয় করছে রাধিকা এবং পোখরাজ। আমরা সকলেই জানি যে শেক্সপিয়ারের ‘ওথেলো’ এক অনবদ্য সৃষ্টি। আর এরকম একটি নাটকেই ওথেলো রূপে পোখরাজ এবং ডেসডিমোনা রূপে রাধিকাকে দেখা রীতিমতো হতবাক হয়ে গিয়েছে নেটিজেনরা। টেলিভিশনের পর্দায় পূর্বে কোনও ধারাবাহিকে এরূপ অসাধারণ নাটক দেখানো হয়নি। তাই ধারাবাহিকের আসন্ন পর্বগুলি দেখার অপেক্ষায় রয়েছে দর্শকরা।

google-news-icon

লেটেস্ট খবর