fbpx

Viral Video:বয়সকে করেন না তোয়াক্কা! হৃত্বিকের নাচের স্টাইলে বাজিমাৎ ৭০ বছরের বৃদ্ধের

বয়সকে বুড়ো আঙ্গুল। আবারও প্রমাণ করলেন, ‘বয়স একটি সংখ্যা মাত্র!’ বৃদ্ধ হাড়ের জোর এখনও ফুরায়নি। সোশ্যাল মিডিয়ায় রোজ এমন হাজারও ঘটনা ঘটে, কিন্তু কোন কোনও ভিডিও আমাদের ব্যস্ততা ভুলিয়ে চোখ আটকে রাখে মোবাইল স্ক্রিনের পর্দায়। আপনার সারাদিনের ক্লান্তি মুছিয়ে হাসির ফোটনার কারণ হয়ে ওঠে! সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল ( Viral Video ) হয়েছে। ইনস্টাগ্রামে শেয়ার করা এই ভিডিওটিতে দেখা গেছে একজন বয়স্ক ব্যক্তি হৃতিক রোশনের ‘ক্রিশ’ ( Krrish ) সিনেমার ‘দিল না দিয়া’ গানে নাচছেন।

নাচের ভিডিও ক্লিপটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এস সুরেশ। প্রতিভাবান নৃত্যশিল্পীকে গানের সাথে নাচের সময় বেশ কয়েকটি হুক স্টেপে পা মেলাতে দেখা যায়। একেবারে হুবহু হৃত্বিক ( Hrithik Roshan ) । হৃতিক রোশনের নাচের পদক্ষেপগুলি অনুকরণ করে তাক লাগিয়ে দিয়েছেন। তার কমলা রঙের শার্ট পরে ওয়েস্ট স্টাইলে নাচে মুগ্ধ নেট দুনিয়া। অত্যাশ্চর্য ‘পারফরম্যান্স’ জুড়ে, তিনি একটি বীট মিস করেননি। এক ধাপ থেকে অন্য ধাপ সুন্দরভাবে রূপায়িত করেছেন।


ভিডিওটি প্রায় ৫০০০০ মানুষের কাছে পৌঁছে গিয়েছে।তার নাচ ৩০০০ মানুষ পছন্দ করেছে।প্রত্যেকেই নৃত্যশিল্পীর প্রতিভা দেখে মুগ্ধ হন এবং তাঁর প্রতিভার প্রশংসায় মুখরিত হয়ে ওঠে। “অসাধারণ দাদা!! সত্যিই উপভোগ করেছি, এমন পোস্ট করতে থাকুন,” একজন ব্যবহারকারী জানিয়েছেন। আর একজন বলেছেন, “স্যার আপনার বয়স যাই হোক, তার চেয়েও বেশি আমি আপনার নাচ করার মানসিকতাকে কুর্নিশ করছি”। “আপনার ভক্ত হয়ে গেলাম স্যার,” অন্য একজন ব্যবহারকারী বলেছেন।”সুপার। বয়স শুধুমাত্র একটি সংখ্যা,” একথা বলেন আরও এক নেট নাগরিক।


এর আগে, একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে একজন বয়স্ক ব্যক্তিকে ম্যাকারেনা এবং শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ সহ বেশ কয়েকটি গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল। গুডনিউজ মুভমেন্ট ইনস্টাগ্রামে নাচের ক্লিপগুলি শেয়ার করেন। জীবনকে উপভোগ করার জন্য নির্দিষ্ট কোনও বয়স হয় না। এই মানুষগুলি তার উদাহরণ। ক্যাপশনে লেখা ছিল, ‘জীবনকে খুব বেশি সিরিয়াসলি নেবেন না, অন্য কেউ এমনিও গুরুত্ব দেবেন না’। আরও এক নিজের মতো বাঁচার কথা শিখিয়ে গেল এই ভিডিও।

google-news-icon

লেটেস্ট খবর