fbpx

Kangana Ranaut: ‘ধাকড়’ ডুবেছে তাতে কি! কাঁচা-পাকা চুলে কঙ্গনা একেবারে ‘ইন্দিরা’, দেশে ফের জারি জরুরী অবস্থা

অহেলিকা দও, কলকাতা : ‘ধকড়’ ছবি বক্স অফিসে ডাহা ফ্লপ করেছে। তাই বলে চুপ করে বসে থাকার মেয়ে কঙ্গনা রানাউত ( Kangana Ranaut ) নয়। এবার কিংবদন্তি রাজনীতিবিদ ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয়ের দুঃসাহস দেখিয়েছেন এই বলি কুইন। তাকে এই লুকে দেখে রীতিমতো চোখ কপালে নেটিজেনদের।

খোদ ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা রানাউত। পুরনো দিনের অনেককেই বলতে শোনা যায় তাঁর বক্তৃতা শুনলে নাকি গায়ে কাঁটা দিয়ে আসত। ইতিহাসের এরকম এক ডাকসাইটে দাপুটে নেত্রীকে নিয়ে কাজ শুরু করছেন কঙ্গনা। প্রথম লুকের ছবি দিতেই শোরগোল নেটপাড়ায়। ছবির নাম ‘ইমার্জেন্সি’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়ের পাশাপাশি ছবির পরিচালনার দায়িত্বও তাঁর কাঁধে। প্রযোজকও তিনিই।

১৯৭৫ সালের ২৫ জুন। দেশজুড়ে ঘোষিত হয় জরুরি অবস্থা ( emergency )। এরপরের ২১ মাস ভারতজুড়ে স্থায়ী হয়েছিল সেই অবস্থা। এবার এই গোটা সময়টাই পর্দায় তুলে ধরবেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সূত্রের খবর, এর সঙ্গে ‘অপারেশন ব্লু স্টার’-এর কাহিনিও তুলে ধরা হবে ছবিতে।

kangana ranaut

ফার্স্ট লুকের সঙ্গেই শেয়ার করেছেন ছোট্ট একটি টিজার। সেখানেই ইন্দিরার চরিত্রে কঙ্গনাকে বলতে শোনা যায়, আমায় আমার দফতরে সবাই ‘স্যার’ বলে ডাকেন, আমেরিকার প্রেসিডেন্টকে এটা জানিয়ে দিও। ভারত তথা বিশ্বের রাজনীতিতে ইন্দিরা গান্ধী সেই নারী যাকে সকলেই স্যার বলে সম্বোধন করতেন। একদিকে অনবদ্য মেকআপ, অন্যদিকে দুর্দান্ত অভিনয়। সকলের থেকে ভালবাসা পেয়েও আপ্লুত কঙ্গনা।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

টিজারে ভক্তরা মন্তব্য করেছেন, “ওমজি! সে যেভাবে কথা বলছে; তার মুখের অভিব্যক্তি দেখুন… নিঃসন্দেহে তিনি বলিউডের সেরা অভিনেত্রী… কুইন রকস… এটা যেন আমরা ইন্দিরা ম্যামকে জীবিত দেখছি… অভিনয়ের জন্য তার কোলে আরেকটি জাতীয় পুরস্কার।”

জরুরি অবস্থা লিখেছেন রিতেশ শাহ। ছবিটি নিয়ে অনেকদিন ধরেই প্রস্তুতি চালাচ্ছিলেন কঙ্গনা। বিপুল খরচও করছেন। বিদেশ থেকে আনা হয়েছিল অস্কারজয়ী মেকআপ আর্টিস্টকে। ‘মণিকর্ণিকা’-র পর এটি কঙ্গনার পরিচালিত দ্বিতীয় ছবি।

google-news-icon

লেটেস্ট খবর