fbpx

“বহিরাগত তাই দুয়ারে দুয়ারে কাজ চেয়ে বেরাই!” নাম না করেই ‘নেপোটিজমের প্রোডাক্ট’দের ধুয়ে দিলে আশ্রম খ্যাত Esha Gupta

মন্টি শীল, কলকাতা : স্বজনপোষণ ( Nepotism ), সম্প্রতি এই বিষয়টিকে কেন্দ্র করে একাধিক বার সোচ্চার হয়েছে বলিউডের একাধিক তারকারা। ইন্ডাস্ট্রিতে ঠিক কতটা সুবিধা পান তারকা সন্তানরা? এই নিয়ে বিনোদনের জগতে চর্চার অন্ত নেই। তবে এইবার এই স্বজনপোষণ ( Nepotism ) নিয়ে প্রকাশ্যে বিষ্ফোরক মন্তব্য করলেন বলিউডের হটবম্ব অভিনেত্রী ইশা গুপ্তা ( Esha Gupta )। সচরাচর এই অভিনেত্রী তাঁর হটনেস এর দরুন সোশ্যাল মিডিয়াতে বেশ আলোচিত। এমনকী একাধিক বিতর্কের সূত্রপাত ঘটেছে এই অভিনেত্রীকে কেন্দ্র করে। তবে এইবার স্বজনপোষণ নিয়ে করা স্পষ্ট মন্তব্যের দরুন ফের একবার আলোচনা সূত্রপাত ঘটল বলিউডে।

আশ্রম সিজন থ্রি ( Aashram Season 3 ) এর অভিনেত্রী ইশা গুপ্তা সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন, ‘একজন বহিরাগত অভিনেত্রী হিসেবে বলিউডে নিজের পরিচিতি গড়ে তোলা যে কতটা কঠিন সেটা তিনি ভালো ভাবেই উপলব্ধি করেছেন। তাঁর কেরিয়ারের প্রথম সিনেমা বক্স অফিসে রীতিমতো মুখ থুবড়ে পড়েছিল। যার পর তিনি রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েছিলেন। কারণ তিনি একজন বহিরাগত অভিনেত্রী, সেই সময় বিনোদন জগতে তাঁর কোনও পরিচিতি ছিল না। তাই সিনেমা ফ্লপ হওয়ার পর অনেক সংগ্রাম করতে হয়েছে তাকে। এমনকী অডিশনের জন্য দীর্ঘ অপেক্ষা করতে হয়েছে তাকে।’

30c22

তবে ইশা গুপ্তা ( Esha Gupta )-র মতে, ‘তিনি এই ফিল্ম ইন্ডাস্ট্রির একজন বহিরাগত অভিনেত্রী তাই হয়তো তাকে এই সংগ্রাম করতে হয়েছে। কিন্তু যদি তিনি একজন তারকা সন্তান হিসেবে ইন্ডাস্ট্রিতে প্রবেশ করতেন তাহলে হয়তো তাকে এই সংগ্রাম করতে হতো না। এমনকী সিনেমা ফ্লপ হলেও অনায়াসেই তিনি পরবর্তী সিনেমার জন্য সুযোগ পেয়ে যেতেন।’ শুধু তাই নয়, অভিনেত্রী এইদিন বলেছেন এই ইন্ডাস্ট্রির মানুষ হিসেবে পরিচিতি না থাকলে নিজের দুঃখ প্রকাশ করার মতো মানুষের দেখা পাওয়া যায় না। পাওয়া যায় না সঠিক পথ দেখানোর মতোন কাউকে।

30c23

অভিনেত্রীর ইশা গুপ্তা ( Esha Gupta )-র এই বিষ্ফোরক মন্তব্যের ইতিমধ্যেই আলোচনা শুরু হয়ে গিয়েছে সব মহলে। তবে সমালোচকদের মতে, একজন বহিরাগত অভিনেত্রী হিসেবে ফিল্ম ইন্ডাস্ট্রিতে কীভাবে নিজের পরিচিত গড়ে তোলা সম্ভব যায় তার এক অন্যতম উদাহরণ বলিউড অভিনেত্রী ইশা গুপ্তা ( Esha Gupta )। সম্প্রতি এই অভিনেত্রীকে জনপ্রিয় ওয়েব সিরিজ আশ্রম সিজন থ্রি ( Aashram Season 3 ) তে এক সাহসী চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। যা দেখার পর ভিন্ন ভিন্ন রকমের মন্তব্য আসতে শুরু করেছে অভিনেত্রীকে কেন্দ্র করে। তবে এইবার স্বজনপোষণ ( Nepotism ) নিয়ে করা মন্তব্যের দরুন অভিনেত্রী যে বলিউডে শোরগোল ফেলে দিয়েছেন তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর