fbpx

৪০টা সিনেমায় নায়িকা ও ঘনিষ্ঠতা, তবুও মেলেনি বুম্বাদার প্রেম, বিস্ফোরক রচনা

প্রিয়া ধর, কলকাতাঃ টলিউডের একসময়ের জনপ্রিয় ও নামকরা অভিনেত্রী ছিলেন রচনা ব্যানার্জী ( Bengali and Odia film actress Rachna Banerjee )। দাপিয়ে কাজ করেছিলেন বাংলা ইন্ডাস্ট্রিতে। শুধু বাংলাতেই নয় তার রাজত্ব ছিল হিন্দি ও উড়িষ্যাতেও। সে সময় অভিনেত্রীর মুক্তিপ্রাপ্ত সিনেমা দেখার জন্য ভিড় উপচে পড়ত সিনেমা হলের বাইরে। বর্তমানে বড় পর্দায় অভিনেত্রীর উপস্থিতি সীমিত হয়ে পড়লেও এখন তিনি জি বাংলার জনপ্রিয় শো ‘দিদি নং ১’ এ নিয়মিত সঞ্চালনা করে যাচ্ছেন।

ইন্ডাস্ট্রিতে তিনি জনপ্রিয়তার শীর্ষে থাকার পরেও বহুবার দুঃখ কষ্ট পেয়েছেন তিনি। সম্প্রতি তার একটি পুরনো ভিডিও নতুন করে আবারও ভাইরাল হয়েছে। শাশ্বত চট্টোপাধ্যায়ের পরিচালিত ‘সোনার সংসার’ নামক একটি রিয়েলিটি শো’তে অভিনেত্রী হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী রচনা ব্যানার্জী। সেখানেই তাকে প্রশ্ন করা হয় ইন্ডাস্ট্রিতে তার প্রাপ্তির ঝুলি কতটা ভরছে।

Bengali and Odia film actress Rachna Banerjee
Bengali and Odia film actress Rachna Banerjee

আরও পড়ুন………বিবস্ত্র হয়ে প্রতিদ্বন্দ্বীকে চুমু! পুনম পাণ্ডের কাণ্ডে হতবাক নেটপাড়া

তখন অভিনেত্রী আফসোসের সুরে বলেন যে, বাংলা ইন্ডাস্ট্রি দিয়েছে অনেক কিন্তু একটা আফসোস রয়ে যাবে। অভিনেত্রীর মতে, তিনি বহু বছর ধরে বহু সিনেমায় বুম্বাদার সাথে কাজ করেছিলেন। তখন বুম্বাদা টলিউডের এক নাম্বার হিরো। তার অনেক ঘনিষ্ঠও ছিলেন রচনা। কিন্তু এত কিছুর পরেও বুম্বাদা রচনার প্রতি দুর্বলতা প্রকাশ করেননি। এটাই সারা জীবন তাড়া করে বেড়ায় রচনাকে।

Bengali and Odia film actress Rachna Banerjee
Bengali and Odia film actress Rachna Banerjee

বুম্বাদার লাস্যময়ী রুপ আর অভিনয় সে সময় ইন্ডাস্ট্রির মূল কেন্দ্রবিন্দু ছিল। তাই সকলেরই কাম্য ছিল বুম্বাদার সান্নিধ্য। এছাড়াও শাশ্বত বুম্বাদার ব্যাপারে জানতে চাইলে অভিনেত্রী আরও বলেন বুম্বাদার মত ভীতু আর নেই। তিনি গাড়ি চালান খুব ধীরে। ভিড়ে বেরোতে ভয় পান।

আরও পড়ুন………TRP তে সেরা হয়েও বদলাচ্ছে সময়! উড়ন তুবড়ি’র জেরে বদলাবে মিঠাই এর টাইম স্লট

বুম্বাদার কাছে পাত্তা না পেয়ে একসময় নাকি বেশ অবসাদে ভোগেন অভিনেত্রী। তবে এত কিছুর পরেও তার আর বুম্বাদার রসায়ন বেশ মজার। এখনও তারা বেশ বন্ধুত্বপূর্ণ ব্যবহার করেন একে অপরের কাছে।

google-news-icon

লেটেস্ট খবর