fbpx

Ganesh Chaturthi 2021: তৈমুরের গণেশ পুজো নিয়ে ‘সৈফিনা’-কে নিশানা কট্টরপন্থীদের

আজ গণেশ চতুর্থী থেকেই শুরু হয়ে গেল গণেশ মহোৎসব। সারা দেশের মানুষ মেতে উঠেছে গণেশ বন্দনায়। আর গণেশ মহোৎসব নিয়ে সবচেয়ে অধিক উৎসাহ রয়েছে মহারাষ্ট্র তথা মুম্বইতে। আর মুম্বই মানেই বিনোদনের রাজধানী বলিউড। তাই গজাননের বন্দনায় মেতে উঠেছে তামাম বলিউড। সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক গণেশ পুজা ও শুভেচ্ছার ছবি ভক্তদের সাথে শেয়ার করছেন বলিউড তারকারা।

আর এই ট্রেন্ড থেকে বাদ জান নি সেফ আলী খান ও তার পরিবারও। আজ নিজেরই ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে স্বপরিবারে গণেশ পুজোর ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে গণেশ পুজো করতে দেখা যাচ্ছে সাইফ পুত্র তৈমুরকেও। আর এই কারণেই সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ধর্মীয় কট্টরপন্থীদের আক্রমণের শিকার হতে হচ্ছে তাদের।

Ganesh Pujo in Taimur,Ganesh Chaturthi 2021,Ganesh Pujo in Mumbai,Saif-Karina duo,Bollywood Bangla Khabar,তৈমুরের গণেশ পুজো,গণেশ চতুর্থী ২০২১,মুম্বইয়ে গনেশ পুজো,সইফ-করিনা জুটি,বলিউডের বাংলা খবর

পতৌদি পরিবারের ছোট নবাবের ছেলে তৈমুরের গণেশ পুজোর ছবি পোস্ট করে মা করিনা লিখেছেন, “গণেশ চতুর্থী আমার জীবনের ভালোবাসা আর টিম টিমের তৈরি ছোট্ট মাটির গণেশ” বলা বাহুল্য গণেশের ছোট মাটির মূর্তিটি তৈমুরের হাতেই তৈরি। বাড়ির টেবিলে মূর্তি রেখে পুজো করলেন সেফ, করিনা ও তৈমুর। একই ভাবে গণেশের মাটির মূর্তি বানিয়েছে সেফের বোনঝি ও সোহা আলি খানের মেয়ে ইনায়াও। কুনাল খেমু পত্নী নিজে পোস্ট করছেন সেই ছবি।

Ganesh Pujo in Taimur,Ganesh Chaturthi 2021,Ganesh Pujo in Mumbai,Saif-Karina duo,Bollywood Bangla Khabar,তৈমুরের গণেশ পুজো,গণেশ চতুর্থী ২০২১,মুম্বইয়ে গনেশ পুজো,সইফ-করিনা জুটি,বলিউডের বাংলা খবর

তবে এতে বিতর্ক উস্কে দিয়েছেন অনেক ধর্মীয় কট্টরপন্থী মানুষ। হিন্দু এবং মুসলিম দুই পক্ষেরই অনেকে এই ছবির কারণে কমেন্ট সেকশনে সৈফিনার দিকে তির্যক মন্তব্য ছুঁড়ে দিয়েছেন। অনেক কট্টর মুসলমান ধর্মের মানুষ যেমন সেফকে বিধর্মী বলে কটাক্ষ করেছেন তেমনই ইসলামের অপমান করেছেন এমন বলে অনেকে সেফকে দোষারোপ করেছেন অনেকে। আবার এমন অনেক হিন্দুও আছেন যারা সেফ গণেশ পুজা করছেন বলে হিন্দু ধর্মের অপমান হয়েছে বলে মনে করেছেন। আবার এমন অনেকে আছেন যাদের মতে তৈমুরের মত নাম নিয়ে একজনের পুজোয় চটেছেন অনেকেই।

google-news-icon

লেটেস্ট খবর