fbpx
Saturday, October 1, 2022

John bhattacharya: শুধুই ‛মিঠাই’য়ের ক্ষতি নয়! গুলি চালান বাদেও নাচ-গানে মেতে থাকতে ভালবাসেন ওমি আগরওয়াল

ধারাবাহিক হোক কিংবা ছবি, প্রতি ক্ষেত্রেই একজন খলনায়ক থাকা আবশ্যক। খল চরিত্র নিজের অভিনয়ের মাধ্যমে ধারাবাহিকে আলাদা মাত্রা এনে দেয়। খল চরিত্রের জন্যই ধারাবাহিক বা ছবিতে তৈরি হয় ক্লাইম্যাক্স যা দর্শকদের আকর্ষণ আরও বাড়িয়ে দেয়। আর এই কারণেই কোনও ছবি বা ধারাবাহিকে ভাল চরিত্রের পাশাপাশি খল চরিত্র থাকা ভীষণ প্রয়োজন। টেলিভিশনের পর্দায় আমরা এমন বহু খল চরিত্র দেখেছি যারা নিজেদের অভিনয়ের মাধ্যমে প্রতিনিয়ত ধারাবাহিকে এনেছে নতুন চমক। তাঁদের মধ্যেই জনপ্রিয় হলেন সৌর্য্য ভট্টাচার্য্য ( shaurja bhattacharya ) যিনি ওমি আগরওয়াল নামেই অধিক পরিচিত সকলের কাছে।

হ্যাঁ ঠিকই ধরেছেন, কথা হচ্ছে ‘মিঠাই’ ( mithai ) ধারাবাহিকের জনপ্রিয় খলনায়ক ওমিকে নিয়ে। ধারাবাহিকের পর্দায় আমরা ওমিকে একেবারে অন্য চরিত্রে দেখে এসেছি। আমরা দেখেছি মোদক পরিবারের সাথে তাঁর চরম শত্রুতা। মিঠাই এবং তাঁর পরিবারের ক্ষতি করার কোনও সুযোগই যেন হাতছাড়া করতে চায় না ওমি। সর্বক্ষণ তাঁর নজর থাকে সেই পরিবারের উপর। ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থকে মারার প্রচুর চেষ্টা করে ওমি। শুধু তাই নয়, মিঠাইয়ের উপর গুলি চালাতেও ছাড়ে না সে। তবে ধারাবাহিকের মত বাস্তবেও কি ওমি এরকম? প্রশ্ন অনেকেরই।

 

 

View this post on Instagram

 

A post shared by Shaurja Batyacharyya (@john00240)

অনস্ক্রিন এবং অফ স্ক্রিন ওমির মধ্যে কিন্তু বিশাল ফারাক। ওমি ওরফে সৌর্য্য বাস্তবে একেবারেই আলাদা। তাঁকে অনেকে জন নামেও চেনে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি নিজের সম্পর্কে অনেক কথা বলেছেন। সেখানেই তিনি বলেছিলেন তাঁর ডাকনামের কারণ। তাঁর কথায়,“ ছোটবেলায় বল খুব ভাল ক্যাচ করতাম বলে আমার মেজ জ্যেঠু আমাকে জন নামে ডাকতেন”। এছাড়াও ধারাবাহিকে ফেরা নিয়েও এদিন অনেক কথা বলেছিলেন এই অভিনেতা।

শুধু যে মিঠাই ধারাবাহিকে খল চরিত্রে তিনি অভিনয় করছেন তাই নয়, সঙ্গে একটি ওয়েব সিরিজ, একটি মিউজিক ভিডিও এবং একটি ছবিতেও অভিনয় করছেন তিনি। এদিন নিজ মুখেই স্বীকার করলেন সেকথা। অভিনয়ের পাশাপাশি এই অভিনেতার রয়েছে আরও একটি বিশেষ গুণ। খুব ভাল নাচ করেন সৌর্য্য। তাঁর কথায়,“ছোট থাকতে বাড়ির অনুষ্ঠানে নাচ করতাম, কিন্তু মাইকেল জ্যাকসন মারা যাওয়ার পর তাঁর সম্পর্কে আরও বেশি জানতে শুরু করলাম, তাঁর নাচের স্টেপ শিখতে শুরু করলাম, এভাবেই শুরু করেছিলাম নাচ করা।”

google-news-icon

লেটেস্ট খবর