fbpx

Ali and Richa Marriage: রাজধানী সাজবে নতুন রূপে! আট বছর অপেক্ষার পর বিয়ের পিঁড়িতে ‘Guddu Bhaiya’

মন্টি শীল, কলকাতা: সচরাচর সোশ্যাল মিডিয়াতে নজর রাখলেই দেখতে পাওয়া যায়, রূপোলি পর্দার তারকাদের নিয়ে রীতিমতো মেতে রয়েছেন নেটনাগরিকরা। যদিও এই উচ্ছাসের কারণ তারকাদের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত জীবন। আর সম্প্রতি এই উচ্ছাসকে আরও কয়েক গুণ বৃদ্ধি করল জনপ্রিয় অভিনেতা আলি ফজল ( Ali Fazal ) এবং অভিনেত্রী রিচা চাড্ডা ( Richa Chadha )। শোনা গিয়েছে, খুব শীঘ্রই রূপোলি পর্দার এই দুই জনপ্রিয় তারকা যুগল বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। সূত্র অনুযায়ী, বিগত ৮ বছর ধরে পরস্পরকে ডেট করে চলেছেন।

সূত্র অনুযায়ী, ২০১২ সালে এই দুই তারকা যুগলের প্রথম সাক্ষাৎ হয়েছিল জনপ্রিয় বলিউড সিনেমা ‘ফুকরে’এর সেটে। সেখানে থেকেই এক নতুন প্রেম কাহিনীর সূচনা হয়। এরপর শোনা গিয়েছিল, ২০২০ সালে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আলি ফজল ( Ali Fazal) ও রিচা চাড্ডা ( Richa Chadha )। কিন্তু তা পরবর্তী সময়ে করোনা মহামারীর দরুন তারকা যুগলের বিয়ে করার সিদ্ধান্ত স্থগিত হয়ে যায়। কিন্তু ফের একবার তাঁদের বিয়ে নিয়ে গুঞ্জন শোনা গেল নেটমাধ্যমে। শোনা গিয়েছে, চলতি বছরের সেপ্টেম্বর মাসে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন আলি ফজল ( Ali Fazal ) এবং রিচা চাড্ডা ( Richa Chadha )।

5c32

যার প্রস্তুতি ইতিমধ্যেই জোর কদমে শুরু হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। সূত্র অনুযায়ী, আলি এবং রিচার বিয়ের একটি পর্ব অনুষ্ঠিত হতে চলেছে মুম্বাইতে এবং অপর অনুষ্ঠিত হতে পারে দিল্লিতে। আর এই অনুষ্ঠানে যোগ দিতে ইতিমধ্যেই উপস্থিত হতে শুরু করেছে তাঁদের দুজনের নিকট আত্মীয় থেকে বন্ধুবান্ধব সকলেই। যদিও একটি বিষয় নিয়ে নেটনাগরিকদের মধ্যে শুরু হয়েছে আলোচনা। এমন অনেকেই রয়েছেন যারা অভিনেতা আলি ফজল এবং রিচা চাড্ডার সম্পর্কের খবর জানতেন না। রূপোলি পর্দার এই তারকারা তাঁদের এই সম্পর্ক রীতিমতো গোপন করে রেখেছিলেন।

5c31

যদিও বেশিদিন গোপনীয়তা ধরে রাখতে পারেননি কেউই। তাঁদের দুজনকে প্রথমবার একত্রে লেন্স বন্দি হতে দেখা যায়, ‘ভিক্টোরিয়া অ্যান্ড আবদুল’ -এর প্রিমিয়ারের সময়। এরপর এই দুই তারকা যুগলকে একাধিকবার ছুটি কাঁটাতে দেখা গিয়েছে। সূত্র অনুযায়ী, আলি এবং রিচা গত ২০১৯ সালে মালদ্বীপে ছুটি কাঁটাতে গিয়েছিলেন। শুধু তাই নয়, শোনা গিয়েছে, এই মুহূর্তে আলি এবং রিচা একত্রে ইতালিতে ছুটি উজ্জাপন করছেন। তবে শুধু বিয়ের সংবাদ নয়, অভিনেতা আলি ফজল তাঁর একাধিক আসন্ন বলিউড সিনেমার জন্য অনুরাগীদের আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। যার মধ্যে অন্যতম হল, ‘মির্জাপুর থ্রি’, ‘অভি তো পার্টি শুরু হুই হ্যায়’ এবং ‘ফুকরে থ্রি’। যার দরুণ ইতিমধ্যেই সরগরম হয়ে উঠেছে সমগ্র নেটমাধ্যম।

google-news-icon

লেটেস্ট খবর