fbpx

Reena Roy: আশির দশকে মন কেড়েছিলেন দর্শকের! দীর্ঘ বিরতি, নতুন অবতারে ক্যামেরার সামনে রীনা রায়

দীর্ঘ বিরতির পর ফের ক্যামেরার সামনে অভিনেত্রী! এক নতুন ভুমিকায় দর্শকদের সামনে হাজির রীনা রায়

মন্টি শীল, কলকাতা: সিনেমা প্রেমীদের কাছে বলিউড সিনেমার গুরুত্ব ঠিক কতখানি তা বলে শেষ করা সম্ভব নয়। তাঁরা প্রতিনিয়তই উৎসাহের সঙ্গে অপেক্ষা করে থাকেন রূপোলি পর্দায় মুক্তি পাওয়া বলিউড সিনেমার জন্য। তবে এই সিনেমার সঙ্গে সঙ্গে তাতে অভিনীত তারকাদের নিয়েও অনুরাগীদের মধ্যে উৎসাহের কমতি নেই। ইদানিং সোশ্যাল মিডিয়াতে রূপোলি পর্দার একাধিক তারকারা বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন। যার মধ্যে অন্যতম একজন হলেন বিশিষ্ট জনপ্রিয় অভিনেত্রী রীনা রায় ( Reena Roy ) । ৭০ এবং ৮০ দশকের এই জনপ্রিয় অভিনেত্রী অভিনয় করেছেন একাধিক জনপ্রিয় বলিউড সিনেমা। এক কথায় বলতে গেলে, রূপোলি পর্দার এক দশকের সুপারস্টার বলাও ভুল হবে না।

তবে অভিনেত্রী রীনা রায় ( Reena Roy ) তাঁর অসাধারণ অভিনয়ের দক্ষতার দরুন দর্শকদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করলেও। মাঝখানে বেশ কিছু সময় তিনি বিনোদনের জগৎ থেকে সরে দাঁড়িয়েছিলেন। তবে সূত্র মারফত জানা গিয়েছে, খুব শীঘ্রই ফের টেলিভিশনের পর্দায় পদার্পণ করতে চলেছেন আশির দশকের এই জনপ্রিয় অভিনেত্রী। তবে কোনও সিনেমা অথবা মেগাসিরিয়াল নয়, বরং অভিনেত্রী রীনা রায়কে ( Reena Roy ) দেখতে পাওয়া যাবে জনপ্রিয় রিয়্যালিটি শো ‘সুপারস্টার সিঙ্গার সিজন টু’ ( Superstar Singer Season 2 )এর মঞ্চে। সেখানে অভিনেত্রী একজন বিশেষ অতিথি হিসেবে আসবেন।

18c22

যার প্রোমো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে রীতিমত ভাইরাল হয়েছে। শো’এর নির্মাতারা সম্প্রচারিত চ্যানেল সোনি টিভির নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই বিশেষ এপিসোডের প্রোমো আপলোড করেছেন। নেটমাধ্যমে ভাইরাল হওয়া প্রোমো অনুযায়ী দেখা গিয়েছে, অভিনেত্রী মঞ্চে প্রবেশ করার সঙ্গে সঙ্গে তাঁর অভিনীত সিনেমা সানাম তেরি কসম’এর ম একটি জনপ্রিয় গান নিশা…নিশা বেছে ওঠে। আর এমন দৃশ্য দেখার পর স্বাভাবিক ভাবেই মঞ্চের আশেপাশে উপস্থিত দর্শকদের মাঝে দেখা গেল তুমুল শোরগোল। বাদ যাননি শো’এর বিচারকরাও।


শুধু তাই নয়, এক মঞ্চে এক জাঁকজমক এন্ট্রির পর অভিনেত্রী সকল প্রতিযোগিদের উদ্দেশ্যে বলেন, ‘তিনি মঞ্চে এসেছেন শুধুমাত্র এই ছোট ছোট খুদে শিল্পীদের জন্য।’ বলে রাখা ভাল, অভিনেত্রী রীনা রায় তাঁর সমগ্র অভিনয় কেরিয়ারে একাধিক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন, অভিনয় করেছেন একাধিক জনপ্রিয় বলিউড অভিনেতাদের বিপরীতে। কিন্তু তিনি সবচেয়ে বেশি প্রশংসা কুড়িয়েছিলেন অভিনেতা শত্রুঘ্ন সিনহার বিপরীতে অভিনয় করে। আর সেই জন্য এদিন মঞ্চে অভিনেতা শত্রুঘ্ন সিনহার বিপরীতে অভিনীত সিনেমার একটি সংলাপ বলে ফের সেই জনপ্রিয়তার পুনঃরাবৃত্তি ঘটালেন অভিনেত্রী। শোনা যায়, কেরিয়ারের মধ্যগগনে থাকাকালীন ক্রিকেটার মহসিন খানকে বিয়ে করে রূপোলি পর্দাকে বিদায় জানান অভিনেত্রী। কিন্তু বিদায় নিলেও দর্শকদের মাঝে তাঁর জনপ্রিয়তা যে এতটুকু কম হয়নি তা এদিনের প্রোমো দেখার পর স্পষ্ট।

google-news-icon

লেটেস্ট খবর