fbpx

Bollywood Celebrity: চুপচাপ শান্ত এই শিশু এখন বলিউড কাঁপানো তারকা! দেখুন তো চেনেন কি না?

সেদিনের সেই ছোট শিশুটি আজকের একজন জনপ্রিয় বলি তারকা! দেখেনিন কে সে?

মন্টি শীল, কলকাতা: ইদানিং নেটমাধ্যমে নজর রাখলে দেখা যাবে রূপোলি পর্দার জনপ্রিয় তারকাদের ভিড়ে রীতিমত মেতে রয়েছেন নেটনাগরিকরা। যদিও এই উচ্ছাসের অন্যতম কারণ তারকাদের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত ব্যক্তিগত জীবন। আর বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে দাঁড়িয়ে তারকাদের সম্পর্কে অনুরাগীদের জানার আগ্রহ মাঝে আরও কয়েক গুণ বৃদ্ধি পেয়েছে। ভক্তরা রীতিমত দিন রাত এক করে নেটদুনিয়াতে নজর রেখে চলেছেন তারকাদের বিষয়ে জানার জন্য। অপরদিকে রূপোলি পর্দার তারকারাও এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের কাছে পৌঁছে যাচ্ছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমনই এক পোস্ট ভীষণ ভাবে ভাইরাল হয়েছে। একজন জনপ্রিয় বলিউড তারকা তাঁর শৈশব সময়ের ছবি নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছেন। যা দেখার পর স্বাভাবিক ভাবেই অনুরাগীদের মাঝে প্রশ্ন জাগতে শুরু করেছে, কে এই বলি তারকা? সোশ্যাল মিডিয়া মারফত জানা গিয়েছে, পোস্ট করা শৈশব সময়ের ছবিটি বর্তমান সময়ের একজন বিশিষ্ট জনপ্রিয় পরিচালক তথা প্রযোজক। হ্যাঁ ঠিকই ধরেছেন, তাঁর নাম পরিচালক করণ জোহর ( Karan Johar )। পরিচালক তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি শৈশব সময়ের ছবি পোস্ট করেছিলেন, যা অনুরাগীদের এক বিরাট চ্যালেঞ্জের মুখে ফেলে দেয়।

14c22

ছবিতে পরিচালক করণ জোহরকে ( Karan Johar ) দেখা গিয়েছে, একটি সোয়েটার পড়ে রয়েছে এবং একটা মিষ্টি হাসি দিয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়ে রয়েছেন। শৈশব সময়ের সেই করণ জোহর আজ বলিউডে এক অত্যন্ত তাৎপর্যপূর্ণ নাম। বিগত বেশ কিছু বছরে তিনি একের পর এক হিট সিনেমা বক্স অফিসে উপহার দিয়েছেন। যার মধ্যে অন্যতম হল, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গম’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ মতো সিনেমা। শুধু তাই নয়, একজন সফলতম প্রযোজক হিসেবে প্রযোজনা করেছেন একাধিক বলিউড সিনেমা।

14c23

তবে বর্তমানে সিনেমার সঙ্গে সঙ্গে জনপ্রিয় টক শো কফি উইথ করণ-এ একজন সঞ্চালকের ভুমিকাতে দেখা গিয়েছে এই বলি তারকাকে। যা ইতিমধ্যেই দর্শকদের কাছে ভীষণ ভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। বলে রাখা ভাল, এর আগে বলিউড বাদশাহ শাহরুখ খান থেকে শুরু করে রূপোলি পর্দার তাবড় তাবড় তারকারা তাঁদের শৈশব সময়ের ছবি নেটমাধ্যমে পোস্ট করে অনুরাগীদের মাঝে রীতিমত শোরগোল ফেলে দিয়েছিলেন। কিন্তু পরিচালক তথা প্রযোজক করণ জোহরের শৈশব সময়ের এই ছবি দেখার পর অনুরাগীদের সেই উচ্ছাস আরও কয়েক গুণ বৃদ্ধি পেয়েছে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর