fbpx
Sunday, September 25, 2022

Aishwarya Bhaskaran: বিয়ের পরই বিচ্ছেদ, কাজেরও অভাব! পেট চালাতে বাড়ি বসে সাবান বিক্রি করছেন এই টলি অভিনেত্রী

বিয়ের পরই বিচ্ছেদ, অভাব কাজেরও ! পেট চালাতে বাড়ি বাড়ি ঘুরে সাবান বিক্রি করছেন এই তেলুগু অভিনেত্রী

মন্টি শীল, কলকাতা: সচরাচর সোশ্যাল মিডিয়াতে নজর রাখলেই দেখতে পাওয়া যায়, রূপোলি পর্দার তারকাদের ভিড়ে রীতিমতো মেতে রয়েছেন নেটনাগরিকরা। যদিও এই উচ্ছাসের কারণ তারকাদের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত জীবন। কিন্তু মাঝে মধ্যে এমনও দেখা যায় একটা সময় বিপুল জনপ্রিয়তা অর্জন করা সত্তেও হঠাৎ করে রূপোলি পর্দা থেকে হারিয়ে গিয়েছেন তারকারা। যার এক অন্যতম উদাহরণ হল, জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য ( Aishwarya Bhaskaran )। অভিনেত্রী রূপোলি পর্দায় তাঁর জনপ্রিয়তা অর্জন করেছিলেন একজন দক্ষিণী অভিনেত্রী বা তেলেগু নায়িকা ( Tolly Actress ) হিসেবে।

তাঁর অসাধারণ অভিনয়ের কৌশলের দরুন একটি সময় একের পর এক দুর্দান্ত ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়ে দর্শকদের মন জয় করেছিলেন। সূত্র অনুযায়ী, ১৯৯৮ সালে জনপ্রিয় তেলুগু সিনেমা একজন টলি নায়িকা হিসেবে ‘আদিভিলো অভিমন্যুডু’-এর মধ্যে দিয়ে রূপোলি পর্দায় অভিষেক করেন অভিনেত্রী ঐশ্বর্য ( Aishwarya Bhaskaran )। এরপর একের পর এক মন মাতানো হিট সিনেমা দিয়ে সিনেমা প্রেমিদের মন জয় করেছেন তিনি। সূত্র অনুসারে, অভিনেত্রী তাঁর সমগ্র অভিনয় কেরিয়ারে প্রায় ২০০টিরও বেশি সিনেমাতে অভিনয় করেছেন ঐশ্বর্য ( Aishwarya Bhaskaran )। তবে শোনা যায়, একজন ঐশ্বর্য একজন জনপ্রিয় অভিনেত্রীর তকমা অর্জন করেছিলেন তাঁর মা লক্ষ্মীর থেকে।

5c42
তিনিও একসময় অসাধারণ অভিনয় করার দরুণ অর্জন করেছিলেন জাতীয় পুরস্কার। রূপোলি পর্দার একজন ঐশ্বর্য শুধুমাত্র তেলুগু সিনেমাতেই নয়, তাঁর সঙ্গে সঙ্গে মালয়ালম, কন্নড় সহ একাধিক ভাষার সিনেমাতে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। কিন্তু এত বিপুল জনপ্রিয়তা অর্জন করার পর ধীরে ধীরে রূপোলি পর্দা থেকে নিজের দূরত্ব তৈরি করতে শুরু করেন ঐশ্বর্য। শোনা যায়, যখন অভিনেত্রী তাঁর কেরিয়ারের একেবারে সফলতার শীর্ষে থাকাকালীন তিনি বিয়ের পবিত্র বন্ধনে আবদ্ধ হন। এরপরেই তাঁর জীবনে ঘটতে শুরু করে একের পর এক অঘটন। যার মধ্যে অন্যতম হল, আর্থিক সংকট।

সূত্র অনুসারে জানা গিয়েছে, বিয়ের কিছুদিন পর থেকেই প্রবল আর্থিক সংকটের মধ্যে দিয়ে অতিবাহিত হতে হয় এই জনপ্রিয় অভিনেত্রীকে। এরই মধ্যে বিয়ের মাত্র দু’বছরের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে তাঁর। কিন্তু হাল ছাড়ার পাত্রী ছিলেন না ঐশ্বর্য। স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটার পর তিনি ফের টেলিভিশন এবং সিনেমাতে অভিনয় করার জন্য চেষ্টা করতে শুরু করেন। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে অভিনেত্রীর সমস্ত চেষ্টা ব্যর্থ হয়। এরপর তিনি নিজের ক্ষুধা নিবারণের জন্য বাধ্য হয়ে বাড়ি বাড়ি ঘুরে সাবান বিক্রির ব্যবসা করতে শুরু করেন। নেটমাধ্যমে অভিনেত্রীর এই খবর প্রকাশিত হতেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটিজেনদের মধ্যে। তবে এই ঘটনা সামনে আসার পর অনেকেই মনে করেছেন, ভাগ্যের পরিহাসের কাছে সমস্ত কিছু ফিকে।

google-news-icon

লেটেস্ট খবর