fbpx
Monday, October 3, 2022

Rooqma ray: কপালে লাল টিপ, একেবারে নতুন বউ! এবার কি গাঁটছড়া বাঁধলেন ‘লালকুঠি’র রুকমা?

টেলিভিশনের দুনিয়ায় একজন সফল অভিনেত্রী হলেন রুকমা রায় ( Rooqma ray ) । বাংলা সিরিয়াল দেখে আর রুকমাকে চেনে না এমন মানুষ খুবই কম চোখে পড়ে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কিরণমালা’তে অভিনয়ের মধ্য দিয়েই টিভির পর্দায় তাঁর প্রথম পথ চলা শুরু হয়েছিল। এই ধারাবাহিকের মাধ্যমে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছিলেন রুকমা। এরপর আবার স্টার জলসার ধারাবাহিক ‘দেশের মাটি’তে অভিনয় করেন রুকমা। দর্শকদের ভালোবাসায় নিজের সাফল্যের দিকে আরও এক ধাপ এগিয়ে যান তিনি।

‘দেশের মাটি’ ধারাবাহিকের জনপ্রিয় জুটি ছিল রাহুল-রুকমা ওরফে মাম্পি এবং রাজার জুটি। দর্শকের ভালোবাসায় আবারও রাহুল-রুকমা জুটিকে একসঙ্গে মূল চরিত্রে দেখা গিয়েছে জি বাংলার পর্দায়। এসব থেকেই বোঝা যায় যে দর্শকদের মধ্যে কতটা জনপ্রিয় রুকমা। তিনি যে সকলের মন জয় করতে সক্ষম সেটা তিনি নিজের কাজের মাধ্যমেই প্রমাণ করে দিয়েছেন। অনুরাগী মহলে সর্বদাই চর্চায় থাকেন এই অভিনেত্রী। সম্প্রতি আবারও তাঁকে নিয়ে শুরু হয়েছে চর্চা।

 

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

বেশ কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় শাড়ি পরে কিছু ছবি পোস্ট করেছিলেন রুকমা। আর পোস্ট করার কিছু সময়ের মধ্যেই তা হয়ে গিয়েছিল ভাইরাল। কনের সাজে রুকমাকে দেখে অবাক হয়ে গিয়েছিল তাঁর অনুরাগীরা। ছবিতে একটি সবুজ বেনারসী, লাল টিপ, চন্দন লাগিয়ে নব বিবাহিতা কনের বেশে দেখা গিয়েছিল রুকমাকে। ছবি পোস্ট হওয়ার পর থেকেই অনুরাগীদের কমেন্টে ভরে গিয়েছে রুকমার কমেন্ট বক্স।

img 20220803 172249

রুকমার ছবির কমেন্ট বক্স ভালোবাসায় ভরিয়ে দিয়েছে অনুরাগীরা। এমনকি কমেন্ট করতে ভোলে নি তাঁর সহ-অভিনেতা রাহুলও। রুকমার ছবিতে রাহুল মন্তব্য করেছেন,“ আমি শহরে নেই, আর এই সুযোগে বিয়েটাও করে নিলি? তোর বিয়েতে আমার নিতবর হওয়ার কথা ছিল… এভাবে মন ভেঙে দিলি?” রাহুলের এই মন্তব্যের পাল্টা জবাব দেন অনুরাগীরা। একজনের কথায় নিতবর হওয়ার কি দরকার একেবারে বর হয়ে যাওয়া ভাল। এই মন্তব্যে সায় দেন অন্যান্য অনুরাগীরাও।

google-news-icon

লেটেস্ট খবর