fbpx

Farah Khan: ‘মাতাল দুলহানিয়া’, বিয়েরপিঁড়িতে ফারাহ-রানি-প্রিয়াঙ্কার নাচ দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি বলিউডের জনপ্রিয় তারকারা বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে নেটনাগরিকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন। যদিও এই অন্যতম কারণ তাদের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত জীবন। আর এই আলোচিত বলি তারকাদের একজন অন্যতম নাম হল ফারাহ খান ( Farah Khan )। বলিপাড়ার এই জনপ্রিয় তারকার পরিচিতি একজন বিশিষ্ট কোরিওগ্রাফার এবং চলচ্চিত্র পরিচালক হিসাবে। সম্প্রতি ফারাহ খানের সোশ্যাল মিডিয়ার এক পোস্ট ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সমগ্র নেটমাধ্যমে।

বলিউডের এই জনপ্রিয় কোরিওগ্রাফারের করা পোস্ট অনুযায়ী দেখা গিয়েছে, তিনি নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তাঁর সিরিজ ‘ফ্ল্যাশব্যাক ফ্রাইডে’ এর অংশ হিসেবে তাঁর নিজের বিয়ের অনুষ্ঠানের একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন। যেখানে তাকে দেখা গিয়েছে, অভিনেত্রী রানি মুখার্জি এবং প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে নাচে মত্ত হয়ে রয়েছেন। শুধু তাই নয়, এই দিনের পোস্টে কোরিওগ্রাফার ফারাহ খান ক্যাপশনে লিখেছেন, ‘মাতাল দুলহান’। ছবিটি দেখার পর রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। এমনকী বিভিন্ন রকমের মন্তব্য আসতে শুরু করেছে তাঁর অনুরাগীদের তরফ থেকে।

1c52

সূত্র অনুযায়ী, বিগত ২০০৪ সালে শিরীষ কুন্দেরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বলিউডের এই জনপ্রিয় কোরিওগ্রাফার তথা প্রযোজক ফারাহ খান। ফারাহ খানের পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, তাঁর হাত মেহেন্দি দ্বারা সজ্জিত এবং একেবারে নববধূর সাজে সজ্জিত হয়ে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে চুটিয়ে নাচ করছেন। যদিও ফারাহ খানের এই পোস্টে শুধু মাত্র তাঁর অনুরাগীরা নয়, মন্তব্য করেছেন একাধিক বলিউড সেলেবরা। যাদের মধ্যে অন্যতম হল, অভিনেত্রী রাকুল প্রীত সিং, টিসকা চোপড়া, অনিল কাপুর, নীতু কাপুর সহ একাধিক জনপ্রিয় তারকারা।

 

View this post on Instagram

 

A post shared by Farah Khan Kunder (@farahkhankunder)


নেটনাগরিকরা ফারাহ খানের এই পোস্ট দেখার পর প্রসংশার সুরে বলেছেন, “খুব সুন্দর এবং সবচেয়ে সুন্দর বধূ”, অপরজন প্রসংসার সুরে বলেছেন, “এক খুব সুন্দর স্মৃতি”। তবে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন রকমের ছবি পোস্ট করলেও অনুরাগীদের মনে তাঁর আসন্ন সিনেমা নিয়ে আসতে শুরু করেছে বিভিন্ন রকমের মন্তব্য। কারণ বেশ কিছু দিন হল রূপোলি পর্দায় তাঁর কোনও ছবি মুক্তি পায়নি। যদিও তাঁর এক সাক্ষাৎকার অনুযায়ী জানা গিয়েছে, খুব শীঘ্রই এক নতুন গল্পের ঝুলি নিয়ে রূপোলি পর্দায় হাজির হতে চলেছেন ফারাহ খান। যদিও তাঁর নাম এখনও প্রকাশ্যে আসেনি, কিন্তু শীঘ্রই প্রকাশিত হতে চলেছে তাঁর আসন্ন সিনেমার নাম। যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই ব্যাপক উৎসাহ নজরে এসেছে সিনেমা প্রেমিদের মনে।

google-news-icon

লেটেস্ট খবর