fbpx

মহিলাদের কটূক্তি! পুলিশি জালে বিখ্যাত ইউটিউবার ক্যারি মিনাটি

ডিজিটালাইজেশন যে বিশ্বের গতিপথ পরিবর্তন করছে এ বিষয়ে কোনো সন্দেহই নেই, এর জেরে গোটা পৃথিবীই আজ হাতের মুঠোয়। এবং এর দ্বারা খুব অল্প সময়ের মধ্যেই অনেক মানুষকে প্রভাবিত ও হয়েছে।সময়ের সাথে সাথে জেট স্পিডে ইন্টারনেট সবার কাছে পৌঁছেছে এবং নতুন বিপ্লবের জন্য ডিজিটাল ভিত্তি স্থাপন করেছে। এটি ভবিষ্যতের জন্য একটি দুর্দান্ত প্ল্যাটফর্মও তৈরি করেছে। বিশেষ করে তরুণরা এই ডিজিটাল প্ল্যাটফর্ম ব্যবহার করে রাতারাতি সেলিব্রেটি হয়ে উঠছে। তরুণদের এই প্রজন্ম প্রযুক্তির উপর বেশি মনোযোগ দিচ্ছে এবং এই প্ল্যাটফর্মে বিস্ময় স্পষ্ট।

সম্প্রতি, বিখ্যাত ইউটিউবার তারকা অজয় নেগার ( Ajey Nagar) ওরফে ক্যারি মিনাতির (Carry Minati) বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। তার চ্যানেলের বিভিন্ন ভিডিওতে মহিলাদের নিয়ে আপত্তিকর কন্টেন্ট পোস্ট করার জন্য দিল্লি পুলিশের কাছে তার বিরুদ্ধে জমা পড়েছে অভিযোগ।

Youtuber carry minati,FIR filed against carry minati,woman shaming,ক্যারি মিনাতির ভিডিও,মহিলাদের অশ্লীল মন্তব্য,ইউটিউবার ক্যারি মিনাতি,indian youtuber

গৌরব গুলাটি নামক দিল্লির এক আইনজীবী এই অভিযোগ করেছেন পুলিশের কাছে। তার মতে ক্যারির তৈরী ভিডিওতে মহিলাদের নিয়ে কুরুচিকর মন্তব্য করা হয়। ক্যারির বিরুদ্ধে অভিযোগ দায়ের করে সেকথা ট্যুইটারে নিজেই জানিয়ে ওই আইনজীবী লেখেন, ‘আজ আমি একটি ক্রিমিনাল কমপ্লেন ফাইল করেছি ইউটিউব ষ্টার (অজয় নাগর) ক্যারি মিনতির বিরুদ্ধে। আইপিসি ধারার ৩৫৪/এ, ৫০৯, ২৯৩ ও মহিলা সুরক্ষা আইন ১৯৮৬ এবং আইটি আইন ২০০৮ এর সেকশন ৬৭ তে দায়ের করা হয়েছে অভিযোগ’।

টুইটটি থেকে জানা যাচ্ছে নর্থ দিল্লির ডিসিপির কাছে এই অভিযোগ জানিয়েছেন আইনজীবী গৌরব গুলাটি। ইতিমধ্যেই এই খবর চারিদিকে ছড়িয়ে পড়েছে। তবে এই ঘটনা কিন্তু প্রথমবার ঘটেনি। এরআগে ২০২০ সালে টিকটকের সাথে ইউটিউবের তুলনা করে একটি রোস্টিং ভিডিও তৈরী করেছিল ক্যারি মিনাতি। সেই ভিডিও নিয়েও আইনি জটিলতায় জড়িয়েছিলেন তিনি।

google-news-icon

লেটেস্ট খবর