fbpx

Nawazuddin Siddiqui: একেবারে ‘কপিল শর্মা শো’য়ের অর্চনা! নওয়াজের নতুন লুক দেখে ‘নকল তত্ত্বের’ সুর তুললেন অভিনেত্রী

জয়িতা চৌধুরি,কলকাতাঃ বলিপাড়ায় ( Bollywood ) এখন সময় খারাপ। বড় বাজেটের সিনেমাগুলি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। আমির থেকে অক্ষয় ১০০ কোটির ক্লাবে সিনেমা তুলতে কাল ঘাম ছুটছে অভিনেতাদের। গোটা বি-টাউন তাই কমার্শিয়াল ধারার সিনেমা ছেড়ে মনোনিবেশ করছে অন্য ধারার ছবিতে। তাই এই মুহূর্তে তাঁরা চেয়ে বসে অভিনেতা নওয়াজ উদ্দীন সিদিক্কির ( Nawazuddin Siddiqui ) আসন্ন ছবি ‘হাড্ডি’-র ( Haddi ) দিকে। মঙ্গলবার, প্রতিশোধমূলক থ্রিলারটির পরিচালক অক্ষত অজয় শর্মা অভিনেতার ফার্স্ট লুক প্রকাশ করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে।

nawazuddin 1

প্রসঙ্গত, মোশন পোস্টারটিতে অভিনেতার এক অন্য রুপ দেখেছেন দর্শকরা। এই প্রথম নওয়াজকে দেখা নারী চরিত্রে অভিনয় করতে। লম্বা চুল ও মেকআপের বহর দেখে নেট নাগরিক তাঁর নতুন লুকের তুলনা টেনেছেন অর্চনা পুরন সিংয়ের সঙ্গে। অনেকেই মন্তব্য করেছেন, ‘অর্চনা পুরন সিংকেই ( Archana Puran Singh )এই ছবিতে নিলে পারতেন। শুধু শুধু নওয়াজউদ্দিনকে এরকমভাবে অর্চনা সাজাতে গেলেন কেন?’ অভিনেতার ভাষায়, ‘আমি অনেকগুলো আকর্ষনীয় চরিত্রে অভিনয় করেছি, কিন্তু হাড্ডি একটি অনন্য এবং স্বতন্ত্র চরিত্র হতে চলেছে কারণ আমি এমন একটি চরিত্রে অভিনয় করব যা আগে কখনও দেখা যায় নি, এবং এটি আমাকে একজন অভিনেতা হিসাবে এনভেলপ পুশ করতে সহায়তা করবে।’

nawazuddin 2

অন্যদিকে কপিল শর্মা শো-র জন্য বহুল পরিচিত অভিনেত্রী অর্চনা পুরন সিংয়ের মতে, ‘এই গোটা আলোচনার একটাই কারণ, কপিল শর্মার শোয়র গোড়ার দিকে আমি যেভাবে বসতাম, এবং যেভাবে তাকাতাম, তার সঙ্গে ‘হাড্ডি’ ছবিতে নওয়াজের চেহারা, বসার ভঙ্গী এবং তাকানোর মিল রয়েছে। তাই এই তুলনা।’ কেমন লাগছে নাওয়াজের সঙ্গে তুলনা শুনে? এই প্রসঙ্গে অভিনেত্রী আরও জানান, ‘এটা তো দারুণ প্রশংসা। নওয়াজের সঙ্গে কোনওভাবে তুলনা করা হলে তো ভালো লাগবেই।’ অভিনেত্রীর কথায় স্পষ্ট বিষয়টি তিনি চুটিয়ে উপভোগ করছেন।

নওয়াজকে শেষ বারের মতো পর্দায় দেখা গিয়েছিল ‘ভিলেন ইন হিরোপান্তি-২’ সিনেমায়। গত এপ্রিলে মুক্তি পেয়েছিল সিনেমাটি। এছাড়াও ‘হলি কাউ’ সিনেমায়ও ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেছেন ভারতের অন্যতম প্রতিভাবান এই অভিনেতা।

google-news-icon

লেটেস্ট খবর