fbpx

Hoichoi: এক ফ্রেমেই তৃণা, ঊষসী, স্বস্তিকা, অনন্যা! ছোট পর্দা ছেড়ে নতুন অবতারে ধরা দেবেন অভিনেত্রীরা

জয়ীতা সাহা, কলকাতা: সিনেমা থেকে সিরিয়ালে যাঁরা অধিক পরিচিত মুখ তাঁদের নাকি এবার দেখা যাবে একই সঙ্গে। ‘হইচই’-তে আসতে চলেছে একটি নতুন সিরিজ। কার্যত ওই সিরিজেই একসঙ্গে কাজ করতে দেখা যাবে অভিনেত্রী তৃণা সাহা, ঊষসী রায়, স্বস্তিকা দত্ত এবং অনন্যা সেনকে। সিরিজ টির নাম যদিও এখনও ঠিক হয়নি তবে এই চার অভিনেত্রীকে একত্রে দেখার জন্য উচ্ছ্বসিত অনুগামীরা। চার অভিনেত্রীর একত্র অভিনয়ে যে ওয়েব সিরিজটি একেবারে অন্য মাত্রা নেবে তা বলাবাহুল্য।

সম্প্রতি শেষ হয়েছে স্টার জলসার অন্যতম ধারাবাহিক ‘গুনগুন’-র শ্যুটিং। গুনগুন ওরফে তৃণা সাহা-কে মৃত্যু দিয়ে ধারাবাহিকটি শেষ করেছেন লীনা গঙ্গোপাধ্যায়। এ নিয়ে কার্যত হইচই পড়ে গিয়েছিল নেটপাড়ায়। হাসিখুশি পরিবারে সকলের প্রিয় গুনগুন এর মৃত্যু দিয়ে ধারাবাহিকটি শেষ হওয়ায় প্রচন্ড ক্ষুব্ধ হন দর্শকমহল। কিন্তু এর পরেই অনুগামীদের মন ভালো করতে এবং তাঁদের অনুরোধ রাখতে টলিপাড়ার সেলিব্রিটি জুটি ত্রিনীল, লগ্নজিতা চক্রবর্তী-র কন্ঠে গাওয়া ‘এখানেই’ গানে শহর কলকাতার বুকে এক প্রেমের মরশুম জাগিয়ে তুলেছিলেন।

img 20220902 102613 282

অন্যদিকে অভিনেত্রী ঊষসী রায় মিলন তিথি, বকুল কথা, কাদম্বিনী-র মতো ধারাবাহিকে অভিনয় করে মন কেড়েছেন দর্শকদের। পুজো একেবারে দোড়গোড়ায় কিন্তু শ্যুটিং-এ ব্যস্ত অভিনেতা, অভিনেত্রীরা। বর্তমানে জনপ্রিয় অভিনেত্রী তৃণা গুনগুন শেষ করে অরিন্দম শীলের নতুন ছবি ‘ইসকাবনের বিবি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। ওয়েব সিরিজের দুনিয়ায় চুটিয়ে কাজ করছেন ঊষসী। মৈনাক ভৌমিকের ‘একান্নবর্তী’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন অনন্যা।

এদিকে, সদ্য ‘জনি বনি’ মুক্তি পেয়েছে স্বস্তিকার। ‘ফাটাফাটি’ ছবির ডাবিংও শেষ করেছেন তিনি। এবার চার অভিনেত্রীকে এক সিরিজে দেখার অপেক্ষায় অনুরাগীরা। সূত্রের খবর ওয়েব সিরিজটির চিত্রনাট্য পরিচালনায় দায়িত্বে রয়েছেন সাহানা দত্ত‌। সিরিজটির পরিচালক সুমন দাস। শহরতলীর অর্থাৎ কলকাতার বিভিন্ন অংশে সিরিজটির শ্যুটিং হবে। খুব শীঘ্রই চার অভিনেত্রীর একত্র এই নতুন সিরিজটির ঘোষণা হবে বলে জানা গিয়েছে।

google-news-icon

লেটেস্ট খবর