fbpx

Bengali Serial: পার্শ্ব চরিত্র থেকে নায়িকা! অভিনয় দক্ষতায় জাত চিনিয়েছেন টলি পাড়ার এই ৫ তারকা

অহেলিকা দও, কলকাতা : হাসি-ঠাট্টা-মজার মাধ্যমে মানুষকে চিরতরে মাতিয়ে রেখেছে বাংলা ধারাবাহিক ( Bengali Serial )। ধারাবাহিকে নায়িকাদের জনপ্রিয়তা সবচেয়ে বেশি। তবে এই নায়িকারাই একসময় অভিনয় করেতেন পার্শ্বচরিত্রে। আজ কিছু নায়িকাদের কথা বলব যারা পার্শ্বচরিত্র থেকে নায়িকার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে।

bengali serial

সৌমিতৃষা কুণ্ডু

পার্শ্বচরিত্র থেকে নায়িকা হওয়ার লিস্টে অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর নাম প্রথমে রাখতেই হবে। আজ তিনি যে কতটা জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছেন বলার অবকাশ রাখে না। সকলের প্রিয় মিঠাই একসময় অভিনয় করতেন খলনায়িকার চরিত্রে। তারপর একাধিক ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন পার্শ্বচরিত্রেও। তবে নায়িকার চরিত্রে অভিনয় করে টিআরপি তালিকার ১নং স্থান ছিনিয়ে নিয়েছে সকলের প্রিয় মিঠাইরানী।

bengali serial

সোমু সরকার

একেবারেই নবাগতা নায়িকাদের মধ্যে একজন সোমু সরকার। এত বয়সে তার অভিনয় দেখে মুগ্ধ হছে বাঙালি দর্শক। ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে অভিনেতা কৌশিক সেনের বিপরীতে নোলকের ভূমিকায় নিজেকে ফুটিয়ে তুলেছেন তিনি। ‘গোধূলি আলাপ’ তাঁর প্রথম ধারাবাহিক নয়। এর আগে আকাশ ৮ চ্যানেলে ‘ইকিরমিকির’ ধারাবাহিকে পার্শ্বচরিত্রের অভিনেত্রী ছিলেন সোমু। পার্শ্ব চরিত্র থেকে উঠে এসে দর্শকদের মন জয় করেছেন ধারাবাহিকের নোলক।

bengali serial

শ্যামৌপ্তি মুদলি

শ্যামৌপ্তি মুদলিকে এখন ‘গুড্ডি’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়। তবে এই প্রথম নয় এর আগে একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন এই অভিনেত্রী। দীর্ঘ বছর ধরেই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। অভিনয়ের দক্ষতায় তিনি দর্শকদের মন কেড়েছেন। ২০১৭ সালে ‘চোখের বালি’ ধারাবাহিকে পার্শ্বচরিত্র দিয়ে তাঁর অভিনয়ে পথ চলা শুরু। এরপর পটল কুমার গানওয়ালা, দাসী, করুণাময়ী রানী রাসমণি পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা গেছে। পার্শ্বচরিত্রে থেকে প্রথম ‘বাজলো তোমার আলোর বেণু’ লিড রোল সুযোগ পান। আর এখন ‘গুড্ডি’ ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করছেন তিনি।

bengali serial

স্বস্তিকা ঘোষ

স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের নায়িকার চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা ঘোষ। আজ নায়িকার চরিত্রে অভিনয় করলেও তিনি পার্শ্বচরিত্র থেকে উঠে আসা একজন অভিনেত্রী। এর আগে ‘সরস্বতীর প্রেম’ ধারাবাহিকে পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন। তাঁর অভিনয় দক্ষতা তাঁকে নায়িকা হয়ে উঠতে সাহায্যে করে। আজ তাঁর অভিনয়ের দক্ষতায় মুগ্ধ দর্শকগণ।

bengali serial

খেয়ালী মন্ডল

ছোটপর্দার খেয়ালী মন্ডল ইন্ডাস্ট্রিতে নতুন মুখ। তবে ইতিমধ্যে তিনিও একজন জনপ্রিয় অভিনেত্রী। স্টার জলসার ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করছেন তিনি। তবে এর আগে তাকে কালার্স বাংলায় মৌয়ের বাড়ি ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। পার্শ্বচরিত্রে অভিনয় করে দর্শকের নজর কাড়ে। তারপরই মুখ্য চরিত্রে সুযোগ পান এই অভিনেত্রী।

google-news-icon

লেটেস্ট খবর