fbpx

Gautami-Ram: অভিনয় করতে গিয়ে, পালিয়ে বিয়ে! গৌতমী-রামের প্রেমের গল্প যেন বলিউড সিনেমা

জন্মদিনেই জেনে নিন রাম কাপুর এবং গৌতমী কাপুরের সিনেমাটিক লাভ স্টোরি

জয়ীতা সাহা, কলকাতা: বলিউড হোক বা টলিউড সহ অভিনেতা বা অভিনেত্রীর সঙ্গে প্রেম, সেখান থেকে বিয়ে ব্যাপারটা খুব সাধারণ। এমনই একটি ঘটনার সাক্ষী গোটা বলিউড ইন্ডাস্ট্রি‌। জনপ্রিয় অভিনেতা রাম কাপুর এবং অভিনেত্রী গৌতমী গাডগিল-র এমনই এক সম্পর্কের সূত্রপাত ঘটেছিল। সালটা ২০০০ জনপ্রিয় ধারাবাহিক ছিল ঘর এক মন্দির। এই শো-এর পাশাপাশি রিল লাইফের জীবনেও একটি গুরুত্বপূর্ণ জিনিস পেয়েছিলেন অভিনেতা রাম কাপুর‌। ১৯৭৩ সালে ১ সেপ্টেম্বর অর্থাৎ আজকের দিনে জন্ম হয়েছিল এই জনপ্রিয় অভিনেতার।

সালটা ১৯৯৭ ‘ন্যায়’ শো দিয়ে আত্মপ্রকাশ ঘটে অভিনয় জগতে। তারপর ১৯৯৮-হেনা, ১৯৯৯-তে সংঘর্ষ সহ নানান টেলিভিশন শো-এর পাশাপাশি ২০০১-এ বড় পর্দায় বর্ষার বিয়ে,২০১২-তে স্টুডেন্ট অফ দ্য ইয়ার সহ আজও জনপ্রিয় ছবি দর্শকদের উপহার দিয়েছেন, এখনও দিচ্ছেন রাম কাপুর। ২০০০ সালে ঘর এক মন্দির টেলিভিশন শো’টিতে তাঁর সঙ্গে আলাপ হয় অভিনেত্রী গৌতম গাডগিল-র সঙ্গে। পরবর্তীতে প্রেমের সম্পর্কে জড়ান তাঁরা। একসময় একপ্রকার বাধ্য হয়েই পরিবার থেকে লুকিয়ে বিয়ে করেন তাঁরা।img 20220901 170440

প্রসঙ্গত, রাম কাপুরের স্ত্রী গৌতমী কাপুর একজন অভিনেত্রী। অভিনেত্রী শনিবার সাসপেন্স, ক্যাহেতা হে দিল, ঘর এক মন্দির এর মতো বহু টেলিভিশন শো উপহার দিয়েছেন দর্শকদের। শুধু টেলিভিশন শো নয় বড় পর্দায়ও দেখা গেছে তাঁকে। বড় পর্দায় কুছ না কাহো, স্টুডেন্ট অফ দ্য ইয়ার, সত্যমেব জয়তে ২ এর মতো চলচ্চিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। সূত্রের খবর, রাম কাপুর এবং অভিনেত্রী গৌতমী কাপুর ২০০৩ সালে পরিবারের অমতে ভ্যালেনটাইন্স ডে-র দিন গাঁটছড়া বেঁধেছিলেন। যদিও এমনটাও জানা গিয়েছে অভিনেত্রী গৌতমীর এটা প্রথম বিয়ে নয়। এর আগেও তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ ছিলেন ফটোগ্ৰাফার মধুর শ্রফ-এর সঙ্গে। তবে সে বিয়ে টেকেনি বেশিদিন। পরবর্তীতে রাম কাপুরের সঙ্গে প্রেম এবং বিয়ে। বর্তমানে তাঁদের দুটি সন্তান রয়েছে।

 

 

 

google-news-icon

লেটেস্ট খবর