fbpx

উরফি থেকে করিনা আজব পোশাকের জেরে নেটপাড়ায় হাসির খোড়াক এই ৫ অভিনেত্রী!

সময় এবং আবহাওয়ার সাথে তাল মিলিয়ে সেলেবদের পোশাক বাছাই আগেও বহুবার প্রশংসা পেয়েছে।

অনীশ দে, কলকাতা: বলিউড সেলেবদের ডিজাইনার জামাকাপড়ের দিকে বরাবরই সাধারন মানুষের নজর থাকে। সময় এবং আবহাওয়ার সাথে তাল মিলিয়ে সেলেবদের পোশাক বাছাই আগেও বহুবার প্রশংসা পেয়েছে। তবে কিছু কিছু সেলেবদের পোশাক দেখে সোশ্যাল মিডিয়াতে তা অনুকরণ পর্যন্ত করেন অন্যান্যরা। অবশ্য কখনও কখনও নিজেদের এই ডিজাইনার পোশাকের জন্যে ট্রোল পর্যন্ত হতে হয় সেলেবদের। দেখে নেওয়া যাক এমন কিছু পোশাক, যা সাধারণ মানুষদের একেবারেই পছন্দসই হয়নি, দেখে নেওয়া যাক এমন কিছু পোশাক:

১) উরফি জাভেদ: ফ্যাশন সেনসেশন উরফি জাভেদকে কে না চেনে? অভিনেত্রী হলেও নিজের লাস্যময়ী পোশাকের জন্য দর্শকদের নজর কেড়েছিলেন তিনি (Urfi Javed)। বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হন নিজের বোল্ড অবতারের জন্য। অবশ্য সবসময় যে তাতে এই অভিনেত্রীকে ভালো লাগবেই, তার কোনও মানে নেই।

২) করিনা কাপুর খান: দীর্ঘদিন বিয়ে হয়ে গেলেও অনবরত কাজ করে চলেছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। তাঁর পোশাক সম্বন্ধে জ্ঞান যে কত গভীর তা সকলেরই জানা। তবুও কখনও কখনও করিনা এমন রূপ ধারণ করেন যা দেখে জনগন দু’বার হলেও ভাবতে বাধ্য হয়। সম্প্রতি তাঁকে একটি বড় সাইজের টি-শার্ট এবং একটি মম জিন্সে দেখা যায়। আর তারপরেই সোশ্যাল মিডিয়াতে শুরু হয় ট্রোলিং।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

৩) দিশা পাটানি: এই মুহূর্তে বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী দিশা (Disha Patani)। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে এক ভিলেন রিটার্নস। ছবিতে দিশার পাশাপাশি অভিনয় করেছেন জন আব্রাহাম, অর্জুন কাপুর এবং তারা সুতারিয়া। দিশার পোশাক বাছাইয়ের প্রশংসা আগেই করেছে তাঁর অনুগামীরা। বরাবরই তাঁর বোল্ড পোশাক সবার নজর কাড়ে, কিন্তু সবসময় তা সম্ভব হয় না।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

৪) নিম্রত কউর: নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে অনেকদিন আগেই ভালো অভিনেত্রীদের তালিকায় নাম লিখিয়েছিলেন নিম্রত (Nimrat Kaur)। এয়ার লিফ্ট থেকে শুরু করে দশভি, সমস্ত ছবিতেই ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করেছেন তিনি (Nimrat Kaur)। নিজের সম্ভ্রান্ত অথচ বোল্ড পোশাকের জন্য তাঁর দিকে হামেশাই দর্শকদের নজর থাকে। তবে প্রত্যেকবার তিনি দর্শকদের এই প্রত্যাশা পূরণ করতে পারেন না।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

৫) রাজ কুন্দ্রা: কয়েকদিন আগেই এক দীর্ঘ আইনি লড়াই লড়তে হয় শিল্পা পতি-কে। তারপর থেকেই জনসমক্ষে থেকে নিজেকে আড়ালে রাখেন তিনি (Raj Kundra)। অবশ্য শিল্পপতির এক বিশেষ ভালোবাসার জিনিস রয়েছে। তা অবশ্য কোনধরনের জামা বা প্যান্ট নয় বরং এলইডি মাস্ক। হ্যাঁ, রাজকে আগেও একাধিকবার এলইডি মাস্ক পড়তে দেখা গিয়েছে। সম্প্রতি স্ত্রী শিল্পা শেঠির সাথে ডিনারে যেতে দেখা যায় তাঁকে। সেই সময়েই তিনি পড়েছিলেন এই এলইডি মাস্ক।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

google-news-icon

লেটেস্ট খবর