fbpx

টিআরপি আনতে শেষে পরকীয়া? ঋদ্ধিকে ছেড়ে কর্মচারীর প্রশংসায় পঞ্চমুখ খড়ি

অনীশ দে, কলকাতা: বাংলা ধারাবাহিকে যে কখন গল্পের মোড় কোনদিকে ঘুরবে তা বলা দায়। রাগ, প্রতিশোধ আর প্রেমের মধ্যেই ঘুরপাক খায় বেশিরভাগ ধারাবাহিক। তবে তাঁদের থেকে কিছুটা হলেও আলাদা স্টার জলসার গাঁটছড়া (Gaatchora)। খড়ি ও ঋদ্ধির মধ্যে যে দূরত্ব দিন দিন কমছে, তা বলাই বাহুল্য। সিংহ রায় বাড়িতে এই মুহূর্তে প্রদর্শনীর তোড়জোড় চলছে। সারা বাড়িতে যেন সাজ সাজ রব। আর এই সমস্ত কার্যকলাপ নিয়েই ব্যস্ত খড়ি। আর তাকে মূলত সাহায্য করছেন অনিকেত।

gaatchora 1

আর এই দেখেই বেজায় ছোট গেছেন ঋদ্ধি। তাঁর মতে কর্মচারীর সঙ্গে তাঁর স্ত্রীয়ের এত কীসের প্রয়োজন? এই ঘনিষ্ঠতার কারণে ভিতরে ভিতরে পুড়ছেন ঋদ্ধি। অনিকেতকে নানা পদ্ধতিতে অফিসে পাঠানোর চেষ্টাও করেন ঋদ্ধি। তবে সবই যায় বিফলে। অফিসের সমস্ত কাজকর্ম সেরেই এসেছেন অনিকেত। নতুন কাজের দায়িত্ব দিতে গিয়েও ঋদ্ধি বোঝে তাতে কোনও লাভ হবে না। অন্যদিকে খড়ির এই সমস্ত কিছুই বুঝতে পেরেছে। তবে বুঝতে পেরে যেন সে আরও বেশি মজা পায় (Gaatchora)।

gaatchora 3

ঋদ্ধির হিংসা আরও বাড়াতে অনিকেতের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন খড়ি (Gaatchora)। অন্যদিকে নিজেকে বাড়ি থেকে তাড়ানোর জন্য ব্যস্ত হয়ে পড়েছে বনি। পরিবারের সকলের জন্যে আজব সমস্ত খারারের আয়োজন করেছে সে। শাশুড়ির জন্যে থোড় সিদ্ধ, রাহুলের মায়ের জন্যে ফলের রস আর স্বয়ং রাহুলের জন্যে করলার রস। আর এই দেখেই মারাত্মক চটে যান মধুজা। বনির এহেন আচরণে কারন জানতে চাওয়ায় সে জানায়, এই বাড়ি থেকে দূর হতেই এমন পন্থা অবলম্বন করে সে। শেষমেশ কি তাঁকে বাড়ি থেকে তাড়ানো হবে? নাকি এক নতুন আরম্ভের সাক্ষী থাকবে দর্শক? সে তো সময়ই বলবে।

gaatchora 4

অন্যদিকে টিআরপি তালিকাতেও গত সপ্তাহে নিজের জায়গা বানাতে ব্যর্থ হয়েছে গাঁটছড়া। অবশ্য এই সপ্তাহে আবার সেরা তিনের মধ্যে নিজের জায়গা করে নিয়েছে গাঁটছড়া। এই সপ্তাহে প্রথম স্থানাধিকারি মিঠাই, যা নিজের ঝুলিতে ৮.৫ রেটিং পয়েন্ট ভরেছে। অন্যদিকে দ্বিতীয় স্থান পেয়েছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার, যা পেয়েছে ৮ পয়েন্ট। এবং তৃতীয় স্থান পেয়েছে গৌরি এলো এবং গাঁটছড়া, দুটি ধারাবাহিকের কপালেই জোটে ৭.৯ পয়েন্টস। তবে দীর্ঘদিন ধরে শীর্ষে থাকা ধুলোকনা এবার পেয়েছে ৭.৫।

google-news-icon

লেটেস্ট খবর