fbpx

Gantchora: বনির সিঁথিতে সিঁদুর পরালো কুণাল! তবে কি গণপিটুনির হাত থেকে রক্ষা পেতে এই সিদ্ধান্ত?

প্রত্যুষা সরকার, কলকাতা: চরম বিপদের মুখে সম্মুখীন বনি-কুণাল। প্রাণ বাঁচানোই হয়ে উঠছে কষ্টকর। প্রাণ বাঁচাতে মানতে হবে জনগনের কথা। কি এমন হল তাঁদের সাথে? অশ্লীলতার অভিযোগ উঠেছে তাঁদের বিরুদ্ধে। সকলের নজর বাঁচিয়ে তাই এক মন্দির প্রাঙ্গনে এসে উপস্থিত হয় তারা ( Gantchora )। কিন্তু সেখানেও মেলেনি নিস্তার। সংবাদমাধ্যম, স্থানীয়রা ঘিরে ধরে তাদের। সেখান থেকেই এসে যাচ্ছে একের পর এক হুমকি।

স্টার জলসার বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ ( Gantchora )। ধারাবাহিকে চলছে এক সংকটময় পরিস্থিতি। বিপদের মুখে বনি-কুণাল। তাঁদেরকে বাঁচাতে সেখানে উপস্থিত হয়েছে সিংহ রায় বাড়ির বড় বউ খড়ি। তবে স্থানীয়দের কাছ থেকে শুরু হয়েছে কলহ। ভয় দেখানো হয় গণপ্রহারের। পুলিশে দেওয়ারও ভয় দেখানও হয় তাঁদের। বনি-কুণাল এমনকি খড়ির কথাও শুনতে নারাজ স্থানীয়রা। বনি-কুণালের চরিত্র নিয়েও বারবার প্রশ্ন তুলছে সংবাদমাধ্যম।

img 20220714 145124

এই পরিস্থিতি কী ভাবে সামাল দেবে খড়ি? কী ভাবে বাঁচাবে বনি-কুণালকে? ওদিকে বাড়ির সম্মান রক্ষা করবে বলে ঋদ্ধিকে কথা দিয়েছে খড়ি। কী করবে এবার সে। পথ খুঁজে পায় না। তখনই যেন তাঁর সব মুশকিল আসান করতে এগিয়ে আসেন মন্দিরের পুরোহিত ( Gantchora )। জানান, ক্ষুব্ধ জনতাকে শান্ত করার একটাই উপায়। তাদের সামনে বিয়ে দিতে হবে বনি-কুণালের। পুরোহিতের কাছ থেকে সমাধানের এই কথা শুনে সংশয়ে বনি-কুণাল। দ্বিধার মধ্যে খড়িও।

img 20220714 144922

অন্য দিকে, বয়ে যাচ্ছে কুণালের বিয়ের লগ্ন। ফাঁকা মণ্ডপে বসে বসে চোখের জল ফেলছে কুণালের বিয়ের কণে অয়না। যার যেটা কাজ, খড়ির বিরুদ্ধে মধুজাকে উস্কে সিংহ রায় বাড়ির বড় বৌকে কাঠগড়ায় তোলে রাহুল। এদিকে, আর কোনও পথ না পেয়ে বিয়ের জন্য রাজি হয় কুণাল। আচমকাই বনির সিঁথিতে সিঁদুর তুলে দেয় সে। এ বার কোন দিকে মোড় নেবে গল্পের ( Gantchora ) কাহিনি? বনি-কুণালের বিয়ে কি মেনে নেবে সিংহ রায় পরিবার?

google-news-icon

লেটেস্ট খবর