fbpx

Gaatchora: বাড়ি ছাড়ল বনি, ডুবে যেতে পারে ঋদ্ধির ব্যবসা! গাঁটছড়া জুড়ে একেবারে মহাপর্ব

গাঁটছড়া (Gaatchora) জুড়ে মহাপর্ব। এক দিকে ফিরে এল কুণালের  (Kunal) ভালোবাসা, অন্যদিকে বিপদে ঋদ্ধি (Riddhi)। ডুবে যেতে পারে তার ব্যবসা। এদিন কথা রাখল বনি। কুণালের ভালোবাসা তাকে ফিরিয়ে দিয়ে বাড়ি ছাড়ল সে। ফিরল অয়না। 

তবে এই ভালোবাসার মরশুমেই যেন অস্বস্তিতে ঋদ্ধি। সিংহ রায় জুয়েলার্সের ব্র্যান্ড অ্যাম্বাসাডর চুক্তিভঙ্গ করে প্রতিদ্বন্দ্বী দত্তদের সঙ্গে কাজ করা শুরু করেছে। আর এই খবর শুনেই যেন আকাশ ভেঙেছে ঋদ্ধির মাথায়। কী করবে সে? কীভাবেই বা বাঁচাবে নিজের ব্যবসাকে? কিছুই যেন বুঝতে পারছে না সে। এমতাবস্থায়, অয়নার কাছেই সাহায্যের চাওয়ার জন্য পৌঁছে যায় সুধাংশুও। অয়নাকে তার বাবার সঙ্গে কথা বলতে বলে সে। তার বিশ্বাস, তা হলেই দত্তদের সঙ্গে সিংহ রায়দের এই ব্যবসায়িক প্রতিদ্বন্দ্বীতা শেষ হবে। 

gaatchora1

তবে এই পরিপ্রেক্ষিতে অয়নার মন্তব্যে খানিকটা চমকে দেয় দর্শকদেরও। এদিন সে জানায়, কুণালের পরিবারকে সাহায্য তার পক্ষে সম্ভব নয়। কারণ, মা-বাবার সঙ্গে বিচ্ছেদ ঘটিয়েই সে নাকি ভালোবাসার টানে সিংহ রায় বাড়িতে ছুটে এসেছে। না, সত্যিই ভালোবাসা নয়। নিজের পরিবারের অপমানের বদলা নিতে সিংহ রায় বাড়িতে পা দিয়েছে সে। এখানেই থেকে পরিবারের সদস্যদের ক্ষতি সাধন করবে সে। 

উল্লেখ্য, এত ঝামেলার মাঝেই পিছিয়ে নেই রাহুলও। দ্যুতিকে আবার নানা ভাবে অপমান করার একটা মুহূর্তও হাত ছাড়া করছে না সে। কিন্তু দ্যুতিও এ বার হার মানতে রাজি নয়। নিজেকে প্রমাণ করার জন্য যথেচ্ছ চেষ্টা করে চলছে। 

gaatchora

তবে এই সবের মাঝেই নতুন করে কাছাকাছি ঋদ্ধি-খড়ি (Riddhi-Khori)। হানিমুনের (Gaatchora honeymoon) মাধ্যমেই ঘুরে গিয়েছে তাদের লাভ-লাইফ। ঝগড়া-বিবাদ, মান-অভিমান ভুলে নতুন রূপে নিজেদের জীবনকে সাজিয়ে তুলেছে তারা। যখন-তখন খড়িকে জড়িয়ে নিচ্ছে ঋদ্ধি। কিন্তু ক’দিনই বা স্থায়িত্ব পাবে এই ভালোবাসার মরশুম? প্রেম ভুলে আবার ঝগড়ায় মেতে উঠবে নাকি ঋদ্ধি-খড়ি?

google-news-icon

লেটেস্ট খবর