fbpx

Weekly TRP List: ‘মনোহরা’ হাত ছাড়া হয়েও নেই শান্তি, সপ্তাহের টিআরপি তালিকা খড়ির চোখ রাঙানিতে কুপোকাত মিঠাই

মনোহরার সঙ্গে সঙ্গে কি খোঁয়া গেল জনপ্রিয়তার তকমা! কে হল নতুন বেঙ্গল টপার? দেখে নিন টিআরপি তালিকা

মন্টি শীল, কলকাতা: বর্তমানে টেলিভিশন  দর্শকদের কাছে বাংলা ধারাবাহিকের জনপ্রিয়তা ঠিক কতটা বৃদ্ধি পেয়েছে তা ইতিমধ্যেই প্রমাণিত। যদিও এই বিপুল জনপ্রিয়তার অন্যতম কারণ ধারাবাহিকের গল্পে নিত্যনতুন চমক। তবে কিছু কিছু ক্ষেত্রে গল্পে একঘেয়েমি এবং কুটকাচালির জন্য এই বাংলা ধারাবাহিক দর্শকদের কাছে সমালোচনার শিকার হয়েছে, যদিও সেই সমস্ত আলোচনাকে দুরে সরিয়ে রেখে নিজেদের জনপ্রিয়তাকে পুনঃরুদ্ধার করতে সচেষ্ট এই বাংলা ধারাবাহিক  এবং  তাঁতে অভিনীত তারকারা। যার এক ছোট্ট প্রতিফলন পাওয়া গিয়েছে সাপ্তাহিক টিআরপি তালিকাতেও ( Weekly TRP List )।

আর এই আলোচিত বাংলা ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হল জি বাংলা সম্প্রচারিত ‘মিঠাই’। বলে রাখা ভাল, জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক বেশ কিছু সপ্তাহ টিআরপি তালিকায় শীর্ষ স্থান অর্জন করেছিল। কিন্তু বিগত সপ্তাহে প্রকাশিত টিআরপি তালিকাতে দেখা গিয়েছে মিঠাই’কে পরাজিত করে জনপ্রিয়তার শীর্ষে উঠে এসেছে জি বাংলার আরও এক জনপ্রিয় বাংলা ধারাবাহিক গৌরী এলো। যা একথায় বলতে গেলে নজির বিহীন ঘটনা। শুধু তাই নয় এর জেরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সমগ্র দর্শক মহলে। এমনকী নেটমাধ্যমেও এই প্রসঙ্গে বিভিন্ন রকমের মত পোষণ করেছেন নেটিজেনরা।

8c42

আর এই আলোচনার মধ্যেই প্রকাশিত হল এই সপ্তাহের টিআরপি তালিকা ( Weekly TRP List )। যেখানে উল্লেখযোগ্য ভাবে দেখা গিয়েছে এই সপ্তাহে তালিকায় শীর্ষ স্থান অর্জন করেছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক গাঁটছড়া ।  যার মোট প্রাপ্ত নম্বর ৮.২। তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক গৌরী এলো। এই ধারাবাহিকের মোট প্রাপ্ত নম্বর ৮.০। তালিকায় তৃতীয় স্থানে উঠে এসেছে বাংলা ধারাবাহিক আলতা ফড়িং।  যার প্রাপ্ত নম্বর ৭.৪। চতুর্থ স্থানে রয়েছে  জনপ্রিয় বাংলা ধারাবাহিক মিঠাই। যার সর্বমোট প্রাপ্ত নম্বর ৭.২।

শ্রেষ্ঠ বাংলা ধারাবাহিকের তালিকায় পঞ্চম স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক ধুলোকণা ।  যার প্রাপ্ত নম্বর ৭.১। ষষ্ঠ স্থানে রয়েছে বাংলা ধারাবাহিক লক্ষ্মী কাকিমা সুপারস্টার। প্রাপ্ত নম্বর ৬.৮। সপ্তম স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক জগদ্ধাত্রী। যার মোট প্রাপ্ত নম্বর ৬.৪। অষ্টম স্থানে রয়েছে বাংলা ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (৬.৪)। নবম স্থানে রয়েছে সাহেবের চিঠি (৫.৯) এবং খেলনা বাড়ি (৫.৯) এবং তালিকার সর্বশেষ নাম অনুযায়ী দশম স্থানে রয়েছে বাংলা ধারাবাহিক মাধবীলতা (৫.৭)। তবে ধারাবাহিকের এই তালিকায় শীর্ষ স্থান দখল করা নিয়ে প্রতিদিনই বজায় থাকবে প্রতিযোগিতা। বজায় থাকবে ধারাবাহিকের আশা যাওয়া, নতুন ভাবনা নিয়ে টেলিভিশনের পর্দায় হাজির হওয়া। কিন্তু এই বাংলা ধারাবাহিক যে সমগ্র বাঙালি দর্শকদের কাছে সর্বকালের সেরা ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে তা বলতে কোনও দ্বিধা নেই।

google-news-icon

লেটেস্ট খবর