fbpx

Gaatchora: বাঁধ ভাঙা জনপ্রিয়তা! বাংলা ছেড়ে হিন্দিতে ধরা দেবে গাঁটছড়া, খড়ি ভূমিকায় থাকবে কি সোলাঙ্কি?

প্রত্যুষা সরকার, কলকাতা: স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ ( Gaatchora )। বাঙালি ধারাবাহিক প্রেমিদের কাছে অত্যন্ত জনপ্রিয় এই ধারাবাহিকটি। শুরু থেকেই টিআরপি লিস্টের একটি ভাল জায়গা করে নিয়েছে ‘গাঁটছড়া’। ধারাবাহিকে ঋদ্ধি-খোড়ির রাগ, অভিমান, খুনশুটি দেখতে ভালবাসেন নেটিজেনরা। তাই বাঙালি দর্শকদের মন জয় করার পর এবার হিন্দি ভাষিদের মন জয় করতে চলেছে ঋদ্ধি-খোড়ির ‘গাঁটছড়া’।

একটি একান্নবর্তী বড়ো লোক পরিবারে ভাল-মন্দ বিভিন্ন লোক নিয়ে তৈরি হয়েছে ধারাবাহিকের গল্প। হিন্দি ধারাবাহিকটি সম্পর্কে এখন বেশি কিছু যদিও পাওয়া যায়নি। তবে হিন্দি ‘গাঁটছড়া’ ( Gaatchora ) ধারাবাহিকে অভিনেতা ক্রুশালকে দেখা যাবে সেটা জানা গেছিল বেশ কয়েকদিন আগে। তবে এবার নতুন হিন্দি আগত এই ধারাবাহিক নিয়ে এল এক নতুন চমক।img 20220907 120744

‘গাঁটছড়া’ হিন্দি রিমেকে অভিনেতা ক্রুশাল আহুজার সঙ্গে দেখা মিলবে আরও এক বাঙালি অভিনেত্রী স্বীকৃতি মজুমদারকে। জানা গেছে ধারাবাহিকে ঋদ্ধি-খোড়ির, দূতি-রাহুল এবং বনি-কুণাল জুটির মধ্যে একটি জুড়ি হতে চলেছেন ক্রুশাল এবং স্বীকৃতি ( Gaatchora )। তবে কোন জুটি? বাকি জুটি গুলিতে কাদেরকে দেখা যাবে সেসব কিছুই এখন জানা যায়নি।

img 20220907 120900

অভিনেতা ক্রুশাল আহুজা বাংলা টেলিভিশন দিয়েই তাঁর অভিনয় কেরিয়ার শুরু করেন। ২০১৮ সালে জনপ্রিয় ধারাবাহিক ‘রানু পেলো লটারি’তে প্রথম দেখা যায় তাঁকে। এরপর ২০১৯ সালে ‘কী করে বলবো তোমায়’ ধারাবাহিকে অভিনয় করেন তিনি। আর এই ধারাবাহিকের পরই হিন্দি টেলিভিশন ডেবিউ করেন ক্রুশাল। তাঁর হিন্দি টেলিভিশনে প্রথম ধারাবাহিক ছিল,’রিসটো কা মানঝা’। আর এবার আবারও ‘গাঁটছড়া’র হিন্দি রিমেকে ( Gaatchora ) দেখা মিলবে তাঁর।

img 20220907 120932

অন্যদিকে, এই ধারাবাহিক দিয়েই হিন্দি টেলিভিশনে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন মডেল। মডেলিং দিয়েই প্রথমে নিজের কেরিয়ার শুরু করেন তিনি। তাঁর পর ধীরে ধীরে অভিনয় জগতে প্রবেশ করেন স্বীকৃতি। তাঁর প্রথম ধারাবাহিক স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খেলাঘর’। প্রথম ধারাবাহিক দিয়েই দর্শকের মন জয় করেছেন তিনি। এখন দেখার ‘গাঁটছড়া’র রিমেক ( Gaatchora ) কতটা সফল হতে পারে হিন্দি টেলিভিশনে।

google-news-icon

লেটেস্ট খবর