fbpx

Gaatchora: বিয়ের অনুষ্ঠানে শার্ট-প্যান্টে বনি! প্রেমের অধ্যায় শুরুর আগেই মিলল শুধুই কটাক্ষ

অহেলিকা দও, কলকাতা : টিআরপি তালিকায় বেশ জোরদার টক্কর দিচ্ছে স্টার জলসার গাঁটছড়া ( Gaatchora ) ধারাবাহিক। বিয়েটা অনিচ্ছুক হলেও ভালবাসার টান যেন কমে না। স্ত্রীকে শাস্তি দিতে চেয়েছিল ঋদ্ধি। কিন্তু তা আর হল কই! উল্টে কোনমতে সামলাতে সামলাতে ঋদ্ধিকে বাড়ি নিয়ে এল খড়ি। পাশে ছিল রাহুল। আর সেই সুযোগেরই সদ্ব্যবহার করে চায় ঋদ্ধির ছোট ভাই। আরও একবার ঋদ্ধি-খড়ির সম্পর্কে ফাটল ধরানোর চেষ্টা করে। যদিও সফল হয়নি রাহুল। ঝগড়ার মাঝে আরও কাছাকাছি আসে তারা। ঋদ্ধি-খড়ির সম্পর্কের টানাপোড়েন বেশ উপভোগ করছেন দর্শকরা।

gaatchora

অন্যদিকে, সদ্য বিয়ে করেছেন কুণাল-বনি। বনিকে নিয়ে বাড়িতে অশান্তির শেষ নেই। শাড়ি পড়ানোর চেষ্টায় বিফল হয় তাঁর দুই দিদি। তাই শেষমেশ শাড়ি ত্যাগ করে ফের প্যান্ট পরে উপস্থিত অতিথিদের মাঝে। ফের তিরস্কার জোটে তার। অনুষ্ঠান বন্ধ করতে বাধ্য হয় বাড়ির কর্তারা। তারপর তাদের নির্দেশে ফুলশয্যার আয়োজন করা হয়। মধুজা যদিও তা মেনে নিতে পারেনি। মায়ের কথায় তাল মিলিয়ে কুণাল জানিয়ে দেয়, বনিকে কোনও ভাবেই পুত্রবধূর স্বীকৃতি দেবে না সে।

gaatchora

একই ঘরে সারারাত রাত্রিযাপন দম্পতির। কুণাল যেন কিছুতেই মানতে পারছে না বন্ধুর সাথে এক ঘরে কাটাতে হবে তাকে। বিছানায় বসতেও দ্বিধাবোধ তাঁর। বনি খানেক জোর করে বসায় তাঁকে। তারপর শুরু হয় মনোমালিন্যের পালা। বনি যদিও জানিয়ে দেয়, ধারাবাহিকের নায়িকাদের মতো মাটিতে মাদুর পেতে শোবে না সে। প্রথমে খানিক রাগলেও মুহূর্তেই গলে জল হয়ে যায় কুণালের রাগ। তবে কি ধীরে ধীরে কাছে আসবে তাঁরা? শুরু হবে নতুন প্রেমের অধ্যায়?

google-news-icon

লেটেস্ট খবর