fbpx

Gaatchora: হানিমুনেই মিটল মান-অভিমান! অনিকেতকে ভুলে নতুন করে ঋদ্ধির ভালবাসায় খড়ি

ভুল বোঝাবুঝি ভেঙ্গে খড়ির সঙ্গে কি নতুন জীবন শুরু করবে ঋদ্ধি?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ সিংহ রায় পরিবারের তিন জুটি এখন ব্যস্ত তাঁদের হানিমুন নিয়ে। গাঁটছড়া ধারাবাহিকের দর্শক আশাও করেননি এত বর্ণিল হবে তাঁদের হানিমুনের পর্বগুলি। সমুদ্র সৈকতে চলছিল বেশ ভালোই প্রেম লেখার গল্প। কিন্ত সুখ যে ক্ষণস্থায়ী। প্রসূনের প্রতিশোধের নেশা নিমেশেই ধূসর করে দিয়েছে তাঁদের বর্ণিল মধুচন্দ্রিমা।

ইতিপূর্বে, প্রসূনের নির্দেশে ঋদ্ধি-খড়ির সম্পর্কে নানা সমস্যা সৃষ্টি করে অনিকেত। কখনও জলে ঝাঁপ দিয়ে, কখনও আবার খড়িকে আঁকার সরঞ্জাম কিনে এনে ঋদ্ধির মনে সন্দেহ জাগায় সে। এর পর আরও আবার আরও এক ধাপ এগিয়ে খড়ির ঘরে গিয়ে পৌঁছয়। অসময়ে, স্বামীর অনুপস্থিতিতে অনিকেতের আগমনে অস্বস্তিতে খড়িও। রাখঢাক না করে নিজের অস্বস্তির কথা জানিয়ে দেয় সে। তবে নিছক বন্ধুত্বের টানেই অনির বারবার ফিরে আসা? নাকি এর পিছনে রয়েছে কোন ষড়যন্ত্র?

gaatchora 1

স্বাভাবিক ভাবেই সেই প্রশ্ন আসে খড়ির মনে। মনে ভিড় করে আসে সম্ভব অসম্ভব নানা অসাধু ভাবনা। অন্যমনস্ক হয়ে হোঁচট খায় সে। কিন্ত সঙ্গে সঙ্গে অনিকেত এসে ধরে নেয় তাঁকে। ঠিক সেই মুহূর্তেই ঘরে ঢোকে ঋদ্ধি। নিজের স্ত্রীকে অনিকেতের সঙ্গে এমন অবস্থায় দেখে রাগে পারদ চড়ে যায় তাঁর মাথায়। অধস্তনের কোনও কথা না শুনেই চাকরি থেকে বহিষ্কৃত করে সে।

খড়ি ভেবেছিল প্রত্যেকবারের মতোই তাঁকে ভুল বুঝবেন ঋদ্ধি। বরাবরের মতন কাঠ গোড়ায় দাঁড় করাবে তাঁকে। কিন্ত অবাক কাণ্ড। কিছুটা হলেও অনিকেতের উদ্দেশ্য আঁচ করতে পেরেছে সে। খড়ির সঙ্গে তাঁর সম্পর্কে ফাটল ধরানোই যে অনিকেতের গোপালপুর আসার মূল উদ্দেশ্য তা এতদিনে বুঝতে ঋদ্ধি।

gaatchora 2

অন্যদিকে আবার স্ত্রীর কাছে ধরা পরেছে রাহুল। প্রেমিকার সঙ্গে তাঁকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে দ্যুতি। আরও একবার তাঁর কাছে ফাঁস হয় তার স্বামীর আসল চেহারা। নিজের বনের কাছে ছুটে আসে দ্যুতি। রাহুলের বিরুদ্ধে যাবতীয় রাগ উগড়ে দেয় সে। আর ঠিক তখনই আসে বনি। তবে সে একে নয়, তাঁর সঙ্গে আসে প্রসূনও। পিসেমশাইকে দেখে অবাক গোটা সিংহ রায় পরিবার। কার আগমনে এতো কাণ্ড তা আর বুঝতে বাকি থাকে না কারোর। ভুল বোঝাবুঝি তাই অতীত! খড়ির সঙ্গে নতুন জীবন শুরু করতে চায় ঋদ্ধি। তবে সে সুযোগ কি সে পাবে? সেইটাই দেখার…

google-news-icon

লেটেস্ট খবর