fbpx

Gaatchora Latest Episode: আয়না’কে বিয়েতে ‛না’ কুণালের! অতীতকে কাছে টেনে আবার কি বনিতেই মন পড়েছে তার?

কী ভাবে অয়না-কুণালের বিয়ে আটকাল ঋদ্ধি? 'গাঁটছড়া'র নয়া পর্বের গল্প জেনে নিন...

জয়িতা চৌধুরি,কলকাতা: ইতিমধ্যে আয়না-কুণালের বিয়ে মুহূর্ত এসে গেছে। এই সম্পর্ক নিয়ে কুণালের মনে অনেক প্রশ্ন থাকলেও মুখে ঠুঁটো জগন্নাথ হয়ে আছে সে। পাশাপাশি তাল মিলিয়ে সিংহ রায় পরিবারের উপর একের পর এক ঝড়-ঝাপটা নেমে আসছে। বিপদ যেন আর শেষই হতে চায় না! প্রতিপক্ষ একের পর এক আঘাত হানলেও দমতে নারাজ রিদ্ধি-খড়ি।

আয়নার আসল চেহারা ফাঁস করতে আবার রিদ্ধি-খড়ির সঙ্গে হাত মিলিয়েছে দ্যুতিও। রাহুলই যে লুকিয়ে দত্তদের সাহায্য করে পরিবারের ক্ষতি করেছে, তা আর বুঝতে বাকি নেই কারোর। এবার সত্যিটা বাড়ির সকলকে জানানোর পালা। স্বামীর আসল চেহারা সামনে আনতে ঋদ্ধি-খড়িকে সাহায্য করছে দ্যুতি। এক প্রকার কায়েদা করেই স্বামীর পকেট থেকে মোবাইল ফোন বার করে নেয় সে। কারণ, সেখানেই মিলবে তাঁর কর্মকাণ্ডের যাবতীয় প্রমাণ।

gaatchora 1

অন্যদিকে, গুণ্ডাদের সঙ্গে লড়াই করে মধুজাকে বাঁচায় বনি। তখনই নিজের ভুল বুঝতে পারে মধুজা। দিনের পর দিন বনির সঙ্গে খারাপ ব্যবহার করার জন্য ক্ষমা চেয়ে নেয় সে। এসবের মাঝেই আয়না-কুণালের বিয়ে মুহূর্ত চলে আসে। বাঙালি প্রথা মেনে বিয়ে করার আগে হবে রেজিস্ট্রি বিয়ে। আর সেই রেজিস্ট্রির কাগজপত্রের মধ্যেই লুকিয়ে আছে সিংহ রায় বাড়ির হস্তান্তরের চুক্তিপত্র।
তবে ঘটনাক্রমে বিয়ের ঠিক আগেই প্রতিবাদ করে ওঠে কুণাল। জানায়, মায়ের অনুপস্থিতিতে জীবনের নতুন অধ্যায় শুরু করতে নারাজ সে। আর তাই রেজিস্ট্রি পেপারে সই করতেও চায় না কুণাল। তাছারা এও জানায় সিংহ রায় পরিবারে দ্বিতীয় বিয়ের চলন নেই। আর সেই পন্থাই অবলম্বন করতে চায় সে। যে বনি তার জন্য নিজের সব কিছু ত্যাগ করে দিয়েছে, তাকে নিজের জীবন থেকে বাদ দিতে পারবে না বলে জানিয়ে দেয় কুণাল। তবে তাতে আধেও কোনো লাভ হয়না। শেষমেষ এক প্রকার জোর করেই সই করতে বাধ্য হয় কুণাল।
সাক্ষী হিসেবে ঋদ্ধিকে দিয়ে সই করানোর চেষ্টা করা হয়। আর তখনই ফাঁস হয় আসল সত্যি। ঋদ্ধি জানায়, যে কাগজে সকলে সই করছে সেটা আসলে সিংহ রায় পরিবারের সম্পত্তি হস্তান্তরের কাগজ। তার পরেও হার মানতে নারাজ অয়না। কুণালের হাতে জোর করে সিঁদুর পরতে চায় সে। আর তখনই তাকে বাধা দেয় মধুজা। তা হলে কি ফের জোড়া লাগবে কুণাল-বনির সম্পর্ক? সামনে আসবে রাহুলের আসল চেহারা? এখন সেটাই দেখার।

google-news-icon

লেটেস্ট খবর