fbpx

Gaatchora: হানিমুন মিটতেই মান-অভিমান! রাহুলকে দ‍্যুতির সপাটে চড়, ঝগড়ায় মেতেছে ঋদ্ধি-খড়ি

হানিমুনের রেশ কাটতে না কাটতেই ভাঙনের মুখে খড়ি-ঋদ্ধির সম্পর্ক! গাঁটছড়া নয়া মোড় নিয়ে উত্তাল দর্শকমহল

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি জনপ্রিয়তার নিরিখে বাংলা ধারাবাহিক এক অন্য মাত্রায় পৌঁছে গিয়েছে। কারণ, প্রায় প্রতিনিয়তই নিত্য নতুন গল্পের ঝুলি নিয়ে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়ে থাকে এই বাংলা ধারাবাহিক ( Bangla Serial )। যার মধ্যে এক অন্যতম নাম হল, স্টার জলসা’র ( Star Jalsha ) পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক গাঁটছড়া ( Gaatchora )। জনপ্রিয় টলি অভিনেত্রী সোলাঙ্কি রায় ( Solanki Roy ) এবং অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ( Gourab Chatterjee ) অভিনীত এই ধারাবাহিক ইতিমধ্যেই দর্শকদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। এমনকী প্রতি সপ্তাহে প্রকাশিত টিআরপি তালিকা অনুযায়ী এক সম্মান জনক স্থানে রয়েছে এই ধারাবাহিক।

সম্প্রতি দেখা গিয়েছে, এক রোমাঞ্চকর হানিমুনের মেজাজে মজে ছিল গাঁটছড়া ( Gaatchora ) ধারাবাহিকে অভিনীত তারকারা। কিন্তু সেই রেশ কাটতে না কাটতেই ফের এক নতুন টুইস্ট দেখা গেল ধারাবাহিকে। কারণ, ফের এক নতুন বিতর্কের সূত্রপাত, ফের প্রকাশ্যে এল রাহুলের আসল রূপ। অপর মহিলার সঙ্গে স্বামী রাহুলকে দেখতে পেয়ে রীতিমত মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়লেন ধারাবাহিকের অন্যতম চরিত্র দ্যুতি, হারিয়ে ফেলতে শুরু করেন নিজের প্রতি থাকা আস্থা, ভরসা, বিশ্বাস। এমন পরিস্থিতিতে দিদির কাঁধে হাত রাখলেন খড়ি ওরফে অভিনেত্রী সোলাঙ্কি রায় ( Solanki Roy )।

19c42

শুধু তাই নয়, রাহুলের এই রূপ সকলের সামনে আসার পর তাকে ভুলে গিয়ে এক নতুন জীবন সূচনা করার পরামর্শ দিলেন খড়ি। কিন্তু আদতে দ্যুতি কি সত্যি করেই রাহুলকে ভুলে এক নতুন জীবন শুরু করতে পারবেন? এমন সময় গুরুতর বিপদের সম্মুখীন হয়ে স্ত্রী’র কাছে সাহায্যের জন্য ছুঁটে আসেন রাহুল। কিন্তু স্বামীকে সহায়তা করার পরিবর্তে দ্যুতি রাহুলের গালে সজোরে একটি চড় মেরে তাঁকে ফিরেয়ে দিলেন। অপর দিকে কলহ দেখা দিয়েছে, খড়ি-ঋদ্ধির সম্পর্কে। কিন্তু পরবর্তী সময়ে নিজের করা ভূলের প্রায়শ্চিত্ত করতে খড়ির কাছে ছুঁটে আসে ঋদ্ধি, শুরু করতে চায় এক নতুন সম্পর্কের। যদিও এক্ষেত্রে স্বামীকে একটি সুযোগ দেন খড়ি।

এদিকে দীর্ঘ ছুটি কাঁটিয়ে বাড়ি ফেরার পর মা মধুজা’র রোষের শিকার হন কুনাল। তাঁর দাবি, স্ত্রী’র পরামর্শে মাকে এড়িয়ে চলছে সে। চলতে থাকে দোষারোপের পর্ব। এমন থাকতে স্ত্রী বনির পাশে দাঁড়িয়ে অন্যায়ের প্রতিবাদ করতে দেখা গেল কুনালকে। আবার অপরদিকে ব্যবসায়ে সিংহরায় জুয়েলার্সকে টপকে এগিয়ে গিয়েছে দত্ত জুয়েলার্স। যদিও এর জন্য দায়ভার নিতে হয় খড়ি-ঋদ্ধিকে। এমন থাকতে ঋদ্ধি যখন নিজের প্রতিষ্ঠানের খ্যাতি ফেরাতে রত। সেই সময় অজান্তেই প্রতিযোগী সংস্থার সহায়তা করে এলেন খড়ি। তাই এখন দেখার পরবর্তী সময়ে কোন নতুন মোড় আসতে চলেছে এই ধারাবাহিকে? তবে কি ফের ভাঙন ধরতে চলেছে খড়ি-ঋদ্ধির জীবনে? যদিও এর উত্তর ধারাবাহিকের পরবর্তী পর্বে টের পাওয়া যাবে। কিন্তু ইতিমধ্যেই এই ধারাবাহিকে কেন্দ্র করে দর্শকদের মধ্যে উত্তেজনার এক নতুন পারদ চড়তে শুরু করেছে, তা সোশ্যাল মিডিয়াতে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

google-news-icon

লেটেস্ট খবর