জেলের মধ্যে প্রেম! কোন জেলে জড়িয়ে ধরে এমন রোম্যান্স হয়, গাঁটছড়ার দৃশ্য দেখে প্রশ্ন দর্শকদের

অহেলিকা দও, কলকাতা : জেলের মধ্যেই বউ খড়ির সাথে রোম্যান্স রিদ্ধির। জড়িয়ে ধরে জেলেই একে অপরের প্রতি মুগ্ধ তারা। গাঁটছড়া ( Gantchhora Serial ) সিরিয়ালের দর্শকরা এই দৃশ্য দেখে গদগদ। কারণ তারা যে এই দিনেরই অপেক্ষা করছিল এতদিন ধরে। কিন্তু জেলের মধ্যে রোম্যান্স? এও আবার হয়? এই নিয়ে প্রশ্ন তুলেছে নেটিজেনদের একাংশ।

গাঁটছড়া ( Gantchhora Serial ) সিরিয়ালের এই ছোট্ট ভিডিও ক্লিপ ভাইরাল হতেই হইচই পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। এককথায় বলতে গেলে ‘গাঁটছড়া’র দর্শকদের মিশ্র প্রতিক্রিয়া ধরা পড়েছে। একাংশ বলছেন, এই দৃশ্য দেখে চোখ জুড়িয়েছে। আবার এই নিয়ে হাসি-ঠাট্টা করছেন। তাদের বক্তব্য, ‘পৃথিবীর কোন জেলে এমন রোম্যান্স হয়’!

gantchhora serial

‘গাঁটছড়া’ ( Gantchhora Serial ) ধারাবাহিকের এই দৃশ্যটি সম্পূর্ন অবাস্তব লেগেছে নেটিজেনদের। আসলে ধারাবাহিকের গল্প অনুযায়ী, যে হীরের গয়নাগুলো খড়ির দায়িত্বে ছিল সেগুলো চুরি যাওয়ায় পুলিশের হাতে গ্রেফতার হয়েছে গল্পের নায়িকা খড়ি। সেই মুহূর্তে বাড়িতে ছিল না নায়ক রিদ্ধি। আর সে বাড়ি ফিরেই সমস্ত ঘটনা জানার পর হাজির হয় পুলিশ স্টেশনে।

gantchhora serial

রিদ্ধি খড়িকে পুলিশ হেফাজত থেকে ছাড়িয়ে বাড়ি নিয়ে যেতে চায়। কিন্তু রাজি হয় না খড়ি। সে অভিমানে বলে তার ভাগ্যে যা আছে তাই হবে। তখন রিদ্ধি খড়িকে জড়িয়ে ধরে আর বলে সে আর কখনও খড়িকে ছেড়ে যাবে না। এই দেখে তো খুশিতে গদগদ ‘গাঁটছড়া’ ( Gantchhora Serial ) ভক্তরা। কারণ এতদিন ধরে তো তারা এটাই দেখতে চেয়েছিল। কিন্তু রিদ্ধি-খড়ির মাঝে শুধুই বাধা চলে আসছিল।

এবারেও বাধা এসেছে। কিন্তু বাধা কাটিয়ে তারা যে কাছাকাছি আসছে এই দুঃসময়ে। এটাই ভালো লেগেছে দর্শকদের। তবে, বিষয়টি মোটেই পজিটিভলি দেখেননি সবাই। একাংশরা বলছেন, জেলের মধ্যে এমন রোম্যান্স হতে তারা প্রথম দেখছেন। এমনকি কখনোই জেলে কারও সঙ্গে দেখা করতে গিয়ে এইভাবে জড়িয়ে ধরা যায় না। তাই এই দৃশ্যটি সম্পূর্ন অবাস্তব লেগেছে দর্শকদের। তবে এতে কি টিআরপিতে কোন প্রভাব পরবে? পিছিয়ে পরবে গাঁটছড়া ( Gantchhora Serial )? এই সব প্রশ্নের উত্তর এই সপ্তাহের টিআরপি তালিকা হাতে এলেই বোঝা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button