Advertisement

পিছিয়ে গেল ‘ধূলোকনা’! ‘মিঠাই’ ও ‘গাঁটছড়া’-র মধ্যে কে এল শীর্ষে, রইল এই সপ্তাহের TRP তালিকা

মন্টি শীল, কলকাতা : সম্প্রতি বিনোদন জগতে এক এবং অনন্য মাত্রা এনে দিয়েছে বাংলা ধারাবাহিক। সারাদিনের দীর্ঘ কর্মব্যস্ততার পর ক্লান্তি দূর করতে একটুকরো বিনোদনের জন্য দর্শক মহল আশ্রয় নেন বাংলা ধারাবাহিকের। সাধারণত বাংলা তথা বাঙালি দর্শকরা দুপুরের প্রাতরাশ এর সঙ্গে অথবা সন্ধার চা এর সঙ্গে বিনোদনের সামঞ্জস্য বেশ পছন্দ করেন। আর সেই সামঞ্জস্যকে বজায় রাখার জন্য বাংলা টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয় একের পর এক জনপ্রিয় ধারাবাহিক।

যা দর্শকদের মনোরঞ্জনের সঙ্গে সঙ্গে এক অদৃশ্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। আর সেই অদৃশ্য প্রতিযোগিতা হল TRP এর প্রতিযোগিতা। নিজেদের শীর্ষ স্থান ধরে রাখার জন্য এক অদৃশ্য লড়াকু মনোভাবও ধরা পরে এই তালিকায়। সাধারণত বিনোদনের জন্য ক্রিকেট বা অন্য অনুষ্ঠান সম্প্রচার হওয়ার দরুণ কিছুটা ঘাটা পড়ে এই তালিকাতে।কিন্তু লড়াকু মনোভাবে কোনও প্রকারের খামতি চোখে পড়ে না। তবে দেখা গিয়েছে এই TRP List এর প্রতিযোগিতায় বেশ কিছু দিন যাবত শীর্ষ স্থানে বিরাজমান ছিল জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)।

19c52

আরও পড়ুন ….ব্যস্ত বিমানবন্দরে হঠাৎ অন্য মেজাজ! টাপা টিনি গানে দুর্দান্ত নাচলেন মনামী, ভাইরাল ভিডিও
আরও পড়ুন ….‘সোশ্যাল মিডিয়ার কোনো ট্রোলিং-এ কান দিই না’, সোশ্যাল মিডিয়ার কটূক্তি নিয়ে মন্তব্য স্বস্তিকা-র

তবে তার মধ্যেও জারি ছিল এই লড়াই। ইদানিং কালে মিঠাই-কে নিচে নামিয়ে শীর্ষে উঠে এসেছিল গাঁটছড়া (Gantchora)। এখানেই এল সেই টুইস্ট। গত সপ্তাহের টিআরপি রেটিং অনুযায়ী সকলকে এক্কেবারে চমকে দিয়ে শীর্ষ স্থান অর্জন করেছিল ধূলোকনা (Dhulokona)। কিন্তু ফের একবার এই শীর্ষ স্থানে এল পরিবর্তন। এই সপ্তাহের টিআরপি রেটিংয় অনুযায়ী ৮.৫ পয়েন্ট পেয়ে শীর্ষে রয়েছে বাংলার বিনোদন জগতের জনপ্রিয় ধারাবাহিক ধূলোকনা (Dhulokona)।

আরও পড়ুন ….পোশাকের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে সুগভীর বক্ষ বিভাজিকা! ঋতাভরীর হটনেসে ঘেমে স্নান নেটিজেনরা

তবে শীর্ষ স্থান থেকে সামান্য পিছিয়ে পিছিয়ে রয়েছে টেলিভিশনের আরেকটি জনপ্রিয় ধারাবাহিক মিঠাই (Mithai)। ৮.১ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিক। শুধু তাই নয়, দ্বিতীয় স্থানে রয়েছে জনপ্রিয় ধারাবাহিক ধূলোকনা ও। এই তালিকায় ৭.৮ পয়েন্ট পেয়ে তৃতীয় স্থান অর্জন করেছে ‘গৌরী এল’ ধারাবাহিক। তবে শুধু মাত্র শীর্ষ স্থান দখলের লড়াই নয়, প্রথম দশের তালিকায় উঠে এসেছে একাধিক ধারাবাহিক যেমন, চতুর্থ স্থানে রয়েছে আলতা ফড়িং, পঞ্চম স্থানে লক্ষী কাকিমা সুপারস্টার, ষষ্ঠ স্থানে আয় তবে সহচরী, উমা মন ফাগুন, সপ্তম স্থানে অনুরাগের ছোঁয়া, অষ্টম স্থানে লালকুঠি, নবম স্থানে এই পথ যদি না শেষ হয় এবং দশম স্থানে গঙ্গারাম এছাড়া ও অন্যান্য ধারাবাহিক। তবে তালিকায় শীর্ষে থাকুক বা নীচে, বাংলা ধারাবাহিক যে সর্বদা বাঙালি দর্শকদের মনে গেঁথে থাকবে তা আর বলতে বাকি থাকে না।



Follow us on


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement
Back to top button
Advertisement
Advertisement