fbpx
Sunday, September 25, 2022

Nikita Rawal: ছিলেন অক্ষয়ের নায়িকা, টাকার অভাবে হোটেলে বন্দি রাখা হল অভিনেত্রীকে, তারপর….

আবারও বিপদের মুখে নিকিতা রাওয়াল। ‘আম্মি কি বলি’র অভিনেত্রী এখন হোটেলের ঘর বন্দী। সম্প্রতি শ্যুটিং করতে গিয়েছেন তার আসন্ন ছবির জন্য। আর সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন নিকিতা। আসল ঘটনা কী? প্রযোজক সংস্থার টাকা শেষ হয়ে যাওয়ায় একটি হোটেলের ঘরে আটকে রাখা হয়েছে তাকে। শুধু তাকে নয়, সমস্ত কলাকুশলী ও প্রযোজক সংস্থার বাকি লোকেদের। টাকা না দেওয়া অবধি হোটেলের কর্মচারীরা সাফ জানিয়েছেন যাতায়াতে নিষেধাজ্ঞা থাকবে। ফলে মহা বিপদে পড়েছেন অভিনেত্রী।

img 20220915 105431
অভিনেত্রী নিকিতা নিজের সোশ্যাল হ্যান্ডেলে লেখেন, ‘ এটা অত্যন্ত অন্যায় যে কারও মতের বিরুদ্ধে কাউকে আটকে রাখা। আমাদের কোন দোষ নেই এতে। স্বাধীন গণতান্ত্রিক দেশে এইভাবে কাউকে বন্দী করা যায় না। এধরনের আচরণ খুবই মর্মান্তিক এবং ঘৃণ্য। আমাদের আটক করে দুর্ব্যবহার করা হচ্ছে। প্রযোজক সংস্থা টাকা নিশ্চয় পরেই ফিরিয়ে দেবে। কিন্তু আমরা এভাবে অত্যন্ত ক্ষুব্ধ ও বিরক্ত। ”

নিকিতা রাওয়ালকে শেষ দেখা গিয়েছিল তার ‘শায় শাই দিল’ গানে। কয়েকদিন আগেও এমন এক বিস্ফোরক অভিযোগ এনেছিলেন গরম মশলা খ্যাত নিকিতা রাওয়াল। সেদিন তিনি শেয়ার করেছিলেন, দিল্লিতে বন্দুকের মুখে তাঁর সর্বস্ব ছিনতাই হয়েছে। লুটেরারা তার গয়না, ঘড়ি এবং ইভেন্টের জন্য পাওয়া অগ্রিম অর্থ প্রায় ৭ লক্ষ টাকা নিয়ে গেছে। কিছুদিন না যেতে যেতে এমন অভিযোগে রীতিমতো হতভম্ব দর্শক।

google-news-icon

লেটেস্ট খবর