fbpx

Gouri Elo: গৌরী এবার রাধা! সোশ্যাল মিডিয়ায় কৃষ্ণের প্রতি জানালেন একগুচ্ছ অভিযোগ, ভিডিও ভাইরাল

অহেলিকা দও, কলকাতা : চলতি বছরের শেষেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক ( Zee Bangla )। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন টুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য, জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। চলতি বছরের শুরুতে টেলিভিশনের পর্দায় এসেছে বেশ কয়েকটি সিরিয়াল। সে তালিকায় যোগ হয়েছিল ‘গৌরী এলো’-র ( Gouri Elo ) নাম।

এই ধারাবাহিকের নায়িকার ভূমিকায় রয়েছেন ‘ডান্স বাংলা ডান্স’-এর এক প্রতিযোগী মোহনা মাইতি। এবং নায়কের ভূমিকায় রয়েছেন পরিচিত মুখ অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়। যিনি এর আগে দুর্গা দুর্গেশ্বরী’তে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। ইতিমধ্যেই এই ধারাবাহিকের পর্বগুলো দর্শকদের মন ছুঁয়ে গেছে। সিরিয়ালে গল্প আধ্যাত্মিক এবং বিজ্ঞানের মধ্যে মতাভেদ নিয়ে। অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ রয়েছেন খলনায়িকার ভূমিকায়। এছাড়াও ধারাবাহিকে রয়েছেন ভাস্বর চট্টোপাধ্যায়, দ্বৈপায়ন দাস।

gouri elo

গৌরী সাধারণ মেয়ে নয় সে একেবারে আলাদা। গৌরীকে পায় তার দাদু  তিনি এই রঘপনাথপুরের পুরোহিত। চোখের সামনে দূর্ঘটনায় ঝলসে পুড়ে যায় একটি বাস। বেঁচে যায় কেবল একটি মাত্র শিশু। তাকে বাড়িতে নিয়ে এসে নিজের বৌমার কাছে তুলে দেয় সেই পুরোহিত। গৌরীর মায়া ভরা মুখ দেখে আর মুখ ফিরিয়ে থাকতে পারেননি তারা। কিন্তু তাকে মেয়ে হিসেবে মানতে পারেনি গৌরীর বাবা। অপরদিকে, মুখার্জি বাড়ির ছেলে ঈশান তাঁদের গ্রহ রত্নের পারিবারিক ব্যবসা। বাড়িতে রয়েছে ঘোমটাকালীর মন্দির। এরকম বাড়িতে বড় হয়ে ঈশ্বরে বিশ্বাসী নন ঈশান, পেশায় ডাক্তার।

 

View this post on Instagram

 

A post shared by Mohana Maiti (@mohana_maiti)

তবে নায়িকার স্যোশাল মিডিয়াতেও বেশ চর্চা রয়েছে। সাম্প্রতি, তার একটা ভিডিও স্যোশাল মিডিয়া বেশ ভাইরাল। প্রথমবার মা কালির রূপ থেকে রাধা হিসেবে ধরা দিলেন গৌরী। ইনস্টাগ্রামে এই ভিডিও শেয়ার করেছেন তিনি। কমেন্টের মাধ্যমে ভালোবাসায় ভরিয়ে তুলেছে দর্শকগণ। তবে মা কালি থেকে রাধা হওয়া নিয়ে আপত্তি নেই দর্শকদের।

google-news-icon

লেটেস্ট খবর