fbpx

Gauri Khan Show: সফলতার পথে আরেক ধাপ এগিয়ে গৌরী, ব্যাবসা ছেড়ে নতুন টিভি অনুষ্ঠান সঞ্চালনা করবে শাহরুখ-পত্নী

একেবারে নতুন রূপে দেখা মিলবে শাহরুখ পত্নীর। টিভি রিয়্যালিটি শো এর সঞ্চালিকা হিসেবে সামনে আসবেন তিনি।

জনপ্রিয় বলি তারকা শাহরুখ খানের নাম জানে না এমন মানুষের সংখ্যা খুবই কম। বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন তিনি। শুধু শাহরুখ খান নন, তাঁর গোটা পরিবারই জনপ্রিয় ইন্ডাস্ট্রিতে। হয়তো অনেকেই জানেন না, কিন্তু বাদশার স্ত্রী গৌরী খানও ইন্ডাস্ট্রিতে খুবই প্রতিষ্ঠিত। ভারতের সেরা ইন্টেরিয়র ডিজাইনারদের মধ্যে একজন হলেন গৌরী খান। শাহরুখ পত্নী তাঁর কাজে ভীষণই দক্ষ, আর তিনি প্রমাণ করেছেন যে জনপ্রিয় স্বামীর সাহায্য ছাড়াই নিজের পরিচয় গড়া সম্ভব।

বলিউডের বহু পরিচিত মুখ যেমন মনীশ মালহোত্রা, মালাইকা অরোরা, ফারহা খান সহ আরও বহু তারকার বাড়ি সাজিয়ে তুলেছেন গৌরী খান। সম্প্রতি নিজের রিয়ালিটি শো ( Gauri Khan’s Show ) নিয়ে টিভির পর্দায় আসতে চলেছেন গৌরী খান ( Gauri Khan ) । এই সুখবর নেটিজেনদের নিজেই জানান শাহরুখ। নিজের সোশ্যাল মিডিয়া থেকে শাহরুখ খানকে রিয়ালিটি শো এর প্রোমো ভিডিয়ো শেয়ার করতে দেখা যায়। এই ভিডিয়ো শেয়ার করে কিং খান লিখেছিলেন, “ড্রিমস হোম উইথ গৌরী খান শীঘ্রই আসছে ১৬ সেপ্টেম্বর থেকে”।

 

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

প্রোমো ভিডিয়ো শুরু হয়েছিল গৌরী খানকে দিয়ে। সেখানে তিনি বলছিলেন,“একজন ডিজাইনার হওয়া কোনও রকম পেশা নয়, এটি একটি জীবনধারা”। ভিডিয়োতে বলি পাড়ার বহু জনপ্রিয় তারকাদের গৃহ সাজিয়ে তুলতে দেখা গিয়েছে গৌরী খানকে। সেই জনপ্রিয় তারকাদের মধ্যে ছিলেন ক্যাটরিনা কাইফ, মালাইকা অরোরা, ফারহা খান, কবীর খান, মনীশ মালহোত্রা এবং আরও অনেকেই।

প্রোমো ভিডিয়োতে দেখা গিয়েছে জনপ্রিয় তারকাদের অন্দরমহল সুসজ্জিত করে তুলেছেন গৌরী খান। আর গৌরীর নিখুঁত কাজ দেখে মুগ্ধ হয়েছেন সেইসব তারকারা। গৌরীর প্রশংসা করতেও বাদ রাখেননি তাঁরা। এমন একটি রিয়ালিটি শো শুরু হবে জেনে বেজায় খুশি শাহরুখ এবং গৌরীর ভক্তরা। শাহরুখ পত্নীর প্রশংসায় ইতিমধ্যেই পঞ্চমুখ হয়েছেন অনুরাগীরা।

google-news-icon

লেটেস্ট খবর