fbpx

Gauri Khan: “শাহরুখের জন্য কেরিয়ার ডুবেছে”, করণের অনুষ্ঠানে এসে এ কী বললেন গৌরী?

শাহরুখের জন্যইডুবেছে তাঁর কেরিয়ার! করণের শো’তে এসে বলিউড বাদশাহ সম্পর্কে অকটপ গৌরী

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি প্রযোজক করণ জোহরের ( Karan Johar ) জনপ্রিয় রিয়ালিটি শো ‘কফি উইথ করণ সিজন ৭’ ( Koffee With Karan Season 7 ) দর্শকদের মনে বিশেষ আলোড়ন সৃষ্টি করতে সক্ষম হয়েছে। যদিও এর অন্যতম কারণ, এই শো’এর প্রায় প্রতিটা এপিসোডেই নামীদামী তারকারা অংশগ্রহণ করে তাঁদের ব্যক্তিগত জীবন সম্পর্কিত অজানা তথ্য দর্শকদের সঙ্গে ভাগ করেন। আর ঠিক এমনই এক বিশেষ পর্বে ‘কফি উইথ করণ সিজন ৭’ ( Koffee With Karan Season 7 ) এর হট সিটে উপস্থিত ছিলেন শাহরুখ পত্নী গৌরী খান ( Gauri Khan ) এবং তাঁর সঙ্গী হিসেবে ছিলেন মাহিপ কাপুর এবং ভাবনা পান্ডে।

সূত্র অনুযায়ী, প্রযোজক করণ জোহরের শো’য়ের এই তারকা বেষ্টিত বিশেষ পর্বটি ডিজনি প্লাস হটস্টারে ( Disney Plus Hotstar ) সম্প্রচারিত হতে চলেছে আজ অর্থাৎ ২২শে সেপ্টেম্বর। কিন্তু এর কিছু কিছু ঝলক ইতিমধ্যেই নেটমাধ্যমে ভাইরাল হতে শুরু করেছে। এদিন গৌরী খান ( Gauri Khan ) শোয়ের হট সিটে বসে জানান যে, শাহরুখের সঙ্গে বিয়ে করার পর কীভাবে তাঁর কেরিয়ারের উপর খারাপ প্রভাব ফেলেছিল। যা শোনার পর স্বাভাবিক বিভিন্ন মহলে আলোচনার সূত্রপাত ঘটে।

22c32

বলে রাখা ভাল, শাহরুখ পত্নী গৌরী খান পেশায় একজন ইন্টিরিয়র ডিজাইনার। এদিন করণ জোহরের শো’তে এসে বিভিন্ন রকমের কথোপকথনের মধ্যে জানান, শাহরুখের সঙ্গে বিয়ে হওয়ার পর তাঁর কেরিয়ারে ভীষন খারাপ প্রভাব ফেলেছিল। গৌরী বলেন, ‘সাধারণত অনেকেই মনে করে থাকেন বলিউড বাদশাহের স্ত্রী হিসেবে তিনি কাজ করার সুযোগ পাচ্ছেন। কিন্তু এই ধারণার জন্য তাঁর কাজ কাজও পান না।’ এখানেই শেষ নয়, গৌরী জানান, ‘নতুন প্রজেক্টের জন্য প্রায় ৫০ শতাংশ লোক তাঁকে ডিজাইনার হিসেবে ভাবেন। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রে এর বিপরীত ঘটতে দেখা যায়।’

প্রসঙ্গত, শাহরুখ পত্নী গৌরী খান একাধিক বলিউড সিনেমাতে প্রযোজনা করে থাকলেও, সেভাবে কোনও দিনই পর্দায় দেখা যায়নি তাঁকে। তবে বেশ কিছু বিজ্ঞাপনে শাহরুখ খানের সঙ্গে কাজ করতে দেখা গিয়েছে গৌরী খানকে। তবে শুধুমাত্র গৌরী নন, এদিন করণ জোহরের সঙ্গে নিজের দুঃখের কথা ভাগ করে নেন অভিনেতা সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর। তিনি জানান, ‘একটা সময় তাঁদের এমনও এসেছিল যখন সঞ্জয় কাপুরের হাতে কাজ না থাকার দরুন তাঁকে ঘরে বসে থাকতে হয়েছিল। যার কারণে তাঁদের সন্তানরা গ্ল্যামারের সঙ্গে সঙ্গে অভাবের সম্মুখীন হয়ে বড় হয়েছে।’ কিন্তু গৌরী খান এবং শাহরুখ খান সম্পর্কিত এই তথ্য সামনে আসার পর অনুরাগী মহলে যে এক নতুন আলোচনার সূত্রপাত ঘটতে চলেছে তাতে কোনও সন্দেহ নেই।

google-news-icon

লেটেস্ট খবর