fbpx

Gauri khan: “তারকা পত্নী হয়ে নারাজ…..” শাহরুখের উপর রাগ করে কী এমন মন্তব্য করে বসেলেন গৌরী?

ভারতের বিনোদন জগতে ( bollywood ) বহুল পরিচিত জুটি হল কিং খান এবং তাঁর স্ত্রী গৌরী খানের জুটি। বিয়ের অনেক বছর পরও একসঙ্গে রয়েছে এই জুটি।বলিউডে এরকম তারকা জুটির খুবই কম দেখা মেলে। তাঁদের প্রেম কাহিনী কোন রূপকথার গল্পের মত লাগলেও বাস্তবে ততটা সহজ ছিল না। জীবনে চলার পথে বহু বাধা বিপত্তি অতিক্রম করে আজ এই জায়গায় এসে দাঁড়িয়েছে এই জুটি। তবে সম্প্রতি গৌরী খানের ( gauri khan ) একটি মন্তব্যে রীতিমত তোলপাড় শুরু হয়েছে বলিউড জুড়ে।

বলিউডের বিখ্যাত অভিনেতা কিং খানের স্ত্রী হওয়ার স্বপ্ন দেখে না, এমন কাউকে খুঁজে পাওয়া মুশকিল। সাধারণ মানুষের কাছে শাহরুখ খানের স্ত্রী হওয়া মানেই আকাশের চাঁদ হাতে পাওয়া। তবে আদতে কী তাই? এই সম্বন্ধে সম্প্রতি প্রকাশ্যে মুখ খুলেছেন গৌরী খান। তাঁর কথায় আর ‘মিসেস খান’ পরিচয়ে বাঁচতে চান না তিনি। তবে প্রায় ৩০ বছর এত ভালোভাবে সংসারের পরও কেন এমন কথা বললেন গৌরী খান? এই প্রশ্নকে ঘিরেই ইতিমধ্যে জল্পনা ছড়িয়েছে বলিপাড়া জুড়ে।

img 20220712 161934

এদিন করণ জোহরের বিখ্যাত টক শো ‘কফি উইথ করণ’-এ এসেছিলেন গৌরী খান। সেখানে তাঁকে প্রশ্ন করা হয়েছিল যে কিং খানের স্ত্রী হতে তাঁর কেমন লাগে? এই প্রশ্ন শুনেই রীতিমত ক্ষোভ উগরে দেন গৌরী খান। তিনি স্পষ্ট বলেন যে একজন তারকা পত্নী হয়ে ওঠা তাঁর পরিচয় নয়। আর এই বিষয়টি মোটেও তাঁর ভালো লাগে না। তিনি চান তাঁর কাজের জন্যই যেন লোকে তাঁকে চেনে।

img 20220712 162338

গৌরী খান ভারতের বিখ্যাত ইন্টেরিয়র ডিজাইনারদের মধ্যে একজন। অনেক মানুষই হয়তো মনে করেন শাহরুখ পত্নী হওয়াতেই এত খ্যাতি গৌরী খানের। তবে বিষয়টি একেবারেই সেরকম নয়। গৌরী খান একজন ফিল্ম প্রডিউসার হওয়ার পাশাপাশি দেশের বিখ্যাত ইন্টেরিয়র ডিজাইনারদের মধ্যে একজন। বলিউডের বহু তারকা যেমন রণবীর কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজের অন্দরমহল সাজিয়েছেন গৌরী খান।

প্রসঙ্গত, গৌরী খান এটাই বলতে চেয়েছেন যে তিনি তাঁর কাজের মাধ্যমে জনপ্রিয়তা পেতে চান, তারকা পত্নী হিসেবে নন। এছাড়াও এদিন তিনি আরও বলেন যে একজন সাধারণ মানুষ হিসেবে তাঁকে মনে রাখলেও তিনি খুশি হবেন।

 

google-news-icon

লেটেস্ট খবর