fbpx

Srijla-Geetashree: গরমে হাঁসফাঁস, মন ফাগুন শেষ হতেই ছুটির মুডে গীতশ্রী-সৃজলা! পুজোর আগেই পুরী পাড়ি তাঁদের

মন ফাগুন শেষ হতেই কলকাতা টু পুরী ভ্রমণে পিহু-গীতশ্রী! কেমন কাটাচ্ছেন ভ্রমণ

জয়ীতা সাহা, কলকাতা: হাঁসফাঁস করা গরম থেকে বাঁচতে মানুষের ঠিকানা হল সমুদ্র সৈকত। সেটা হতে পারে দীঘা কিংবা পুরী, বাদ যান না সেলিব্রিটি রাও। কাজের ফাঁকে একটু সময় পেলেই ঠান্ডা আমেজে বেরিয়ে পড়েন একা কিংবা পরিবার, বন্ধুদের সঙ্গে। জনপ্রিয় দুই অভিনেত্রী সৃজলা গুহ এবং গীতশ্রী রায় এবার বেরিয়ে পড়েছেন পুরীর জগন্নাথ দর্শনে। সঙ্গে উপরি পাওনা সমুদ্র সৈকতের আনন্দ। সূত্রের খবর তাঁদের সঙ্গে রয়েছেন অ্যক্রপলিস টিমের স্নিগ্ধা বসুও।

সম্প্রতি শেষ হয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’। ইতিমধ্যেই ‘মন ফাগুন টু’ দেখার জন্য একের পর এক ইচ্ছা বার্তা পাঠিয়েছেন নির্মাতা সহ অভিনেত্রীদেরও। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের এমন ইচ্ছা বার্তা চোখে পড়েছে সকলেরই। মন ফাগুন এ দুই বোনের স্নিগ্ধতা, ভালোবাসা, লড়াই মন কেড়েছিল সকলেরই। ধারাবাহিকটিতে পিহু চরিত্রে ছিলেন অভিনেত্রী তথা মডেল সৃজলা গুহ। পিহুর দিদির চরিত্রে ছিলেন অভিনেত্রী গীতশ্রী রায়। ধারাবাহিকটিতে দুই বোনের পাশাপাশি পিহু আর তাঁর মিস্টার সেনের খুনসুঁটি, হারিয়ে যাওয়া শৈশবের প্রেম খুঁজে পাওয়া সব মিলিয়ে বেশ উপভোগ করেছেন দর্শকমহল।

img 20220906 125548

জনপ্রিয় ধারাবাহিক রাশি ধারাবাহিক দিয়ে আত্মপ্রকাশ তাঁর। মাঝে দীর্ঘ বিরতি নিলেও মেগা সিরিয়ালের পাশাপাশি করেছেন বেশ কয়েকটি সিনেমাও। অর্থাৎ ছোট পর্দায় থেমে থাকেননি অভিনেত্রী গীতশ্রী রায়। রাশি ধারাবাহিকে খুব অল্প সময়ের তাঁর অভিনয় দিয়ে মন কেড়েছিলেন দর্শকদের। সম্প্রতি শেষ হওয়া মন ফাগুনেও বেশ সক্রিয় অভিনয় দেখেছেন দর্শক। অন্যদিকে মেক্সিকোতে জন্ম নিয়েও ভারতীয় মডেল থেকে ধারাবাহিক সবেতেই নজড়কাড়ছেন অভিনেত্রী সৃজলা।

img 20220906 131450সম্প্রতি নেটমাধ্যমে ছড়িয়ে পড়া একটি পোস্টে এই মন কাড়া দুই অভিনেত্রীকে একসঙ্গে পুরীতে ঘুরতে যাওয়ার ছবি প্রকাশ হয়েছে। তাঁদের সঙ্গে রয়েছেন অ্যক্রপলিস টিমের স্নিগ্ধা বসুও। পরবর্তীতে ঠিক কোন কোন চোখ ধাঁধানো ধারাবাহিক নিয়ে উপস্থিত হতে চলেছেন এই দুই অভিনেত্রী তা সময়ই বলতে পারবে। এ প্রসঙ্গে এখনও কোনও মন্তব্য করেননি তাঁরা।

 

google-news-icon

লেটেস্ট খবর