fbpx

Abhishek Bachchan: অভিষেকে মন জাহ্নবীর, ঐশ্বর্যের জন্য় প্রেমে বাধা পেয়ে হাতের শিরা কেটেছিলেন সুন্দরী

২০০৭- এর ২০ শে এপ্রিল বিয়ে সারেন অভিষেক-ঐশ্বর্য।এলাহী রেওয়াজে বিয়ে করেছিলেন ঐশ্বর্য-অভিষেক।

অনীশ দে, কলকাতা: বলিউডের অন্যতম চর্চিত বিবাহিত জুটি অভিষেক বচ্চন (Abhishek Bachchan) এবং ঐশ্বর্য রাইয়ের (Aishwarya Rai Bachchan)। ২০০৭- এর ২০ শে এপ্রিল বিয়ে সারেন এই দুই অভিনেতা। ঘোড়ায় চড়ে, এলাহী রেওয়াজে বিয়ে করেছিলেন ঐশ্বর্য-অভিষেক। তবে এই বিয়ে নিয়ে রীতিমতো বিতর্কের সৃষ্টি হয় সেই সময়। অভিষেকের প্রাক্তন প্রেমিকা তাঁর (Abhishek Bachchan) বিয়ে কোনোমতেই মেনে নিতে পারেননি। আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন কাপুর বংশের সেই মেয়ে। তবে সেই মেয়ে করিনা কাপুরের দিদি করিশ্মা কাপুর নন। প্রথম ছবি করার আগে থেকেই অভিষেক (Abhishek Bachchan) এবং করিশ্মার মধ্যে এক নিবিড় সম্পর্ক ছিল। এমনকী অভিনেতার (Abhishek Bachchan) প্রথম ছবি রিফিউজি ছবির শ্যুটিং চলাকালীন অভিষেককে ‘জামাইবাবু’ বলে সম্বোধন করতেন করিনা।

abhishek 3

অভিষেক বচ্চন এবং করিশ্মা কাপুরের প্রেম সম্পর্কে সকলেই অবগত, কিন্তু সেই সম্পর্কে ইতি ঘটেছিল অনেকদিন আগেই। আসলে অভিষেকের প্রেমে পড়েছিলেন জাহ্নবী কাপুর (Jhanvi Kapoor)। তবে তিনি শ্রীদেবী কন্যা নন, একজন ব্যকগ্রাউন্ড ডান্সার ছিলেন তিনি। অভিষেক বচ্চনের বিয়ের সময় বচ্চন পরিবারের বাংলো প্রতীক্ষার সামনে দাড়িয়ে চাঞ্চল্যকর সমস্ত মন্তব্য করেছিলেন তিনি। তিনি বলেন, অভিষেক তাঁর স্বামী, আর অভিষেককে তাঁর কাছ থেকে ছিনিয়ে নিচ্ছে ঐশ্বর্য রাই (Jhanvi Kapoor)। শুধুমাত্র বিতর্ক নয় জাহ্নবী (Jhanvi Kapoor) নিজের প্রাণ উৎসর্গ পর্যন্ত করতে চেয়েছিলেন অভিষেকের উদ্দেশ্যে।

abhishek 1

হ্যাঁ, নিজের হাতের শিরা কেটে প্রাণের আহুতি দিতে চেয়েছিলেন তিনি। তবে শেষমেশ তিনি বেঁচে যান। এরপরেও অবশ্য প্রতীক্ষার সামনে থেকে সরে যাননি তিনি। সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছিলেন, অভিষেকের সঙ্গে দশ ছবির একটি গানে কাজ করেছিলেন তিনি। ব্যকগ্রাউন্ড ডান্সার জাহ্নবী (Jhanvi Kapoor) বলেন, অভিষেক তাঁর সঙ্গে নিয়মিত ডেট করতেন। এমনকী মুম্বাইয়ের জুহুতে রোজ দেখা করতেন তাঁরা। এছাড়াও অভিষেক তাঁকে সিঁদুর পরিয়েছিলেন, এমনটাই দাবি জানান সেই মহিলা।

abhishek 2

জাহ্নবী কাপুর অভিনেতা অভিষেক বচ্চনের বিরুদ্ধে জুহু থানায় মামলা দায়ের করেছিলেন। তবে ভাগ্যের এমনই পরিহাস, শেষ পর্যন্ত জাহ্নবীকেই (Jhanvi Kapoor) গ্রেফতার করে পুলিশ। আত্মহত্যার চেষ্টা করবার জন্য ১০,০০০ টাকা জরিমানা করা হয় তাঁকে। অবশ্য এই নিয়ে কোনওদিনই কিছু জানাননি অভিষেক। বিয়ের ১৫ বছর পরেও এখনও একে অপরকে আগের মতোই ভালোবাসেন অভিষেক এবং ঐশ্বর্য। এই মুহূর্তে ঐশ্বর্য রাই তাঁর আসন্ন ছবি পন্নিয়ন সেলভান ১ নিয়ে খুবই উচ্ছসিত।

google-news-icon

লেটেস্ট খবর