fbpx

Godhuli Alap: ধুমধাম জন্মাষ্ঠমী পর্ব! গোপালের আশীর্বাদে মুখ পুড়ল রোহিনীর, কাছাকাছি নোলক অরিন্দম

জন্মাষ্টমী পর্বে কুপোকাত রোহিনী! জেনে নিন খুঁটিনাটি

জয়ীতা সাহা, কলকাতা: সম্প্রতি টলিউডে একের পর এক সিরিয়াল শুরু হয়েছে। চলছে তাদের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইও। এমনই একটি সিরিয়াল হল ‘গোধূলি আলাপ'( Godhuli Alap )। সিরিলটিতে দেখানো হচ্ছে একজন মাঝবয়সী পুরুষের সঙ্গে একজন অল্পবয়সী মেয়ের বিয়ের পর সংসার জীবনের নানা খুঁটিনাটি।

সিরিয়ালটির দুই মুখ্য চরিত্র অরিন্দম ও নোলক সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। যদিও তাঁদের এই সংসার জীবনের মধ্যে অঘটন ঘটাতে কোনও মতেই পিছপা হচ্ছেন না সিরিয়ালের( Godhuli Alap ) অপর চরিত্র রোহিনী। একের পর অঘটন ঘটিয়ে চলেছেন তিনি।img 20220814 121619

সম্প্রতি ‘গোধূলি আলাপ'( Godhuli Alap ) সিরিয়ালের অন্যতম চরিত্র নোলক তথা সোমু সরকারের একটি ইনস্টাগ্ৰাম পোস্ট-এ দেখা যাচ্ছে সিরিয়ালের পরবর্তী পর্বে হতে চলেছে অত্যন্ত জমজমাট। ‘রায়’ পরিবারের জন্মাষ্টমী পর্বে নোলককে গোপালের প্রাণ প্রতিষ্ঠায় বাধাঁ দিয়ে রোহিনী এগিয়ে যায়। কিন্তু ‘রাখে হরি মারে কে’, কার্যত উল্টে পড়ে রোহিনী।

সেই মুহূর্তে গোপালের মূর্তি সে হাতে তুলে নেয় আরও বড় অনর্থ ঘটার আগেই নোলক সেই মূর্তি নিতে গেলে, মূর্তি সহ নোলককে ধাক্কা দেয় রোহিনী। যদিও নোলক পড়ে যাওয়ার আগেই তাঁকে ধরে নেয় তাঁর স্বামী তথা অরিন্দম রায়( Godhuli Alap )। অরিন্দম নোলককে হারতে দেবেন না এমন আশ্বাসও দেন।

 

View this post on Instagram

 

A post shared by Somu Sarkar (@me_somu_sarkar)


সূত্রের খবর, ‘গোধূলি আলাপ-র'( Godhuli Alap ) সম্প্রচারের সময় বদলেছে। গত কয়েক দিনে টিআরপি’র টক্করে প্রথম দশে জায়গা করে নিতে পারেনি ‘গোধূলি আলাপ’ সেই কারনেই কী স্লট বদলানো হয়েছে। সন্ধ্যা ছ’টার জায়গায় রাত সাড়ে দশটার স্লটে গিয়েছে এই সিরিয়াল। উল্লেখ্য সময়ে ‘নবাব নন্দিনী’ নামে অপর একটি সিরিয়াল সম্প্রচারিত হচ্ছে।

তবে কী টাআরপি লিস্টে প্রথম দশে না থাকতে পারার জন্যই স্লট বদলানো হল ‘গোধূলি আলাপের'( Godhuli Alap )। নতুন এই জমজমাট পর্ব কী পারবে তার পুরনো স্লটে ফিরে যেতে? পারবে কী টিআরপি লিস্টে প্রথম দশে জায়গা করে নিতে? টিভির পর্দায় চোখ রাখলেই মিলবে এসব প্রশ্নের উত্তর।

google-news-icon

লেটেস্ট খবর