fbpx

Gouri Elo: সাদা চুলে আটপৌরে শাড়ি, মিঠাইয়ের নকল করে বৃদ্ধ সাজে দর্শকদের চমকে দিয়ে ‛গৌরী এল’

ইতিমধ্যেই মানুষের মনে জায়গা করে নিয়েছে ‘গৌরি এলো’ ধারাবাহিকটি। সকলের অগোচরে কবে যে হঠাৎ ভালোবাসতে শুরু করেছে দর্শক। যার ফলে টি আর পি তালিকায় শীর্ষে রয়েছে এই ধারাবাহিক। রীতিমতো জোরদার কম্পিটিশন দিচ্ছে জি ও স্টারের অন্য ধারাবাহিক গুলোকে। কিন্তু প্রশ্ন হল এত জোর তারা পাচ্ছে কোথায়? সম্ভবত গৌরি এলোর নিয়মিত দর্শকরা বলবেন ‘সবই মায়ের কৃপা’। বহুদিন পর ধারাবাহিক পেয়েছে এক ভক্তিমূলক সিরিয়াল, ভক্তিরসে ডুবে আছে বহু দর্শক।

দেখুন "গৌরী এলো", সোম – রবি @ 7.30pm শুধুমাত্র #ZeeBangla আর #Zee5 অ্যাপে যে কোন সময়, যে কোন জায়গায়।"

#GouriElo

Posted by Zee Bangla on Friday, 9 September 2022

গৌরি এবং তার স্বামী ঈশান দুজনেই দেবতার অংশ। কিন্তু তাদের জীবনের সমস্যার শেষ নেই। একজন অখ্যাত অনামা মেয়েকে নিয়ে অতিষ্ঠ বেশ কিছু সদস্য। তান্ত্রিক কাকাবাবু, ষড়যন্ত্রকারী দিদির চক্রান্তে শিকার হয়েছে গৌরি। আর গৌরি যেখানে ঈশান সেখানে। তাই ঈশান যুক্ত হয়েছে গৌরির পাশেই। নিজেকে নির্দোষ প্রমাণ করতে এবং ধুর্যটী বাবার মুখোশ খুলতে ছদ্মবেশ নিয়েছে ঈশান গৌরি। একেবারে ৪০ টপকে বৃদ্ধ বয়সে পৌঁছে গিয়েছে তারা

দেখুন "গৌরী এলো", সোম – রবি @ 7.30pm শুধুমাত্র #ZeeBangla আর #Zee5 অ্যাপে যে কোন সময়, যে কোন জায়গায়।"

#GouriElo

Posted by Zee Bangla on Friday, 9 September 2022

লাল সিঁদুর, সাদা চুল আটপৌরে বাধা শাড়ি এদিকে সাদা ধুতি হাতে লাঠি। চেনার উপায় নেই তারা কারা? তবে আন্দাজে বলা যায় তারা গৌরি ও ঈশান। সঙ্গে হাত মিলিয়েছে আরও দুই পরিবারের সদস্য। তবে রহস্য ফাঁস করতে ছদ্মবেশ নেওয়া যেন সিরিয়ালের ট্রেন্ড হয়ে গিয়েছে, বলছেন নেটিজেনরা। এর আগেও মিঠাই ধারাবাহিকে সিড মিঠাই নিয়েছিলেন বয়স্ক ছদ্মবেশ। তাদের নকল করেই টিআরপি চুরি বলে মন্তব্য করছেন কেউ কেউ। দৈনন্দিন সিরিয়াল যে বাস্তবতা লঙ্ঘন করছে এই নিয়ে অভিযোগ তুলছেন নেটিজেনরা।

google-news-icon

লেটেস্ট খবর