fbpx

Srijla-John: ফের নতুন চমক, ওমি আগরওয়ালের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন মন ফাগুনের পিহু! চর্চা নেটমাধ্যমে

এইবার অভিনেত্রী সৃজলা গুহ'র সঙ্গে জুটি বেঁধে পর্দায় আসতে চলেছেন মিঠাই ধারাবাহিকের ওমি আগরওয়াল ওরফে অভিনেতা জন ভট্টাচার্য! আলোচনা নেটমাধ্যমে

মন্টি শীল, কলকাতা: গত ২১শে আগস্ট টেলিভিশনের পর্দা থেকে বিদায় জানিয়েছে স্টার জলসা সম্প্রচারিত ধারাবাহিক ‘মন ফাগুন’ ( Mon Phagun )। কিন্তু ধারাবাহিক শেষ হয়ে গেলেও আজও অনুরাগীদের মাঝে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন ‘মন ফাগুন’এর অন্যতম মুখ্য চরিত্র ‘পিহু’ ওরফে অভিনেত্রী সৃজলা গুহ ( Srijla Guha )। সূত্র অনুযায়ী, এই বাংলা ধারাবাহিকের হাত ধরেই টেলি জগতে নিজের জনপ্রিয়তা গড়ে তুলেছেন অভিনেত্রী সৃজলা গুহ ( Srijla Guha )। এরপর থেকেই একের পর এক সফলতার পালক জুড়তে শুরু করে অভিনেত্রীর মুকুট।

খুব সম্প্রতি অভিনেত্রী সৃজলা গুহ ( Srijla Guha ) তাঁর লেখা বই ‘ফরএভার জানুয়ারি’ প্রকাশিত হয়েছে। যাকে কেন্দ্র করে ব্যাপক উৎসাহ নজরে এসেছিল তাঁর অনুরাগীদের মাঝে। কিন্তু খুব শীঘ্রই তাঁদের এই উৎসাহ আরও দীর্ঘায়িত হতে চলেছে। কারণ জানা গিয়েছে, অভিনেত্রী সৃজলা গুহ ( Srijla Guha ) সম্প্রতি SVF সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। সূত্র অনুযায়ী, এই সংস্থার হাত ধরে মিউজিক ভিডিয়োতে প্রবেশ করতে চলেছেন ‘মন ফাগুন’এর পিহু ওরফে অভিনেত্রী সৃজলা গুহ। জানা গিয়েছে, আসন্ন এই মিউজিক ভিডিয়োটির নাম ‘এল রে পুজো এল’ ( Elo Re Pujo Elo )। যার এক ঝলক ইতিমধ্যেই নেটমাধ্যমে রীতিমত ভাইরাল।

24c32

 

View this post on Instagram

 

A post shared by SVF Music (@svfmusic)

শুধু তাই নয়, এর সঙ্গে রয়েছে আরও একটি চমক। জানা গিয়েছে, অভিনেত্রী সৃজলা গুহ’র সঙ্গে এই মিউজিক ভিডিয়োতে একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন জি বাংলা সম্প্রচারিত ধারাবাহিক মিঠাই’এর ওমি আগরওয়াল ওরফে অভিনেতা জন ভট্টাচার্য ( John Bhattacharya )। খুব সম্প্রতি এই অবিনেতাকে দেখা গিয়েছে সান বাংলা সম্প্রচারিত ধারাবাহিক ‘আলোর ঠিকানা’তে। যেখানে তিনি ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন। আর এরই মাঝে প্রকাশ হল অভিনেতা জন ভট্টাচার্য এবং অভিনেত্রী সৃজলা গুহ’র নতুন মিউজিক অ্যালবাম।

বলে রাখা ভাল, এর আগে অভিনেতা জন ভট্টাচার্যকে একাধিক মিউজিক ভিডিয়োতে অংশগ্রহণ করতে দেখা গিয়েছে। কিন্তু অভিনেত্রী সৃজলা গুহ’র কাছে এই অভিজ্ঞতা একেবারেই নতুন। যা কারণে এক অভূতপূর্ব উম্মাদনা নজরে এসেছে তাঁর অনুরাগীদের মধ্যে। সোশ্যাল মিডিয়াতে এই আসন্ন মিউজিক ভিডিয়োর এক ঝলক দেখার পর বেশ নজর কেড়েছে নেটনাগরিকদের। এমনকী আসতে শুরু করেছে বিভিন্ন রকমের মন্তব্য। যেখানে অধিকাংশই জন এবং সৃজলা’র জুটিকে ‘সেরা জুটি’ বলে সম্বোধন করেছেন। যা দেখার পর অনেকেই মনে করছেন, পুজোর মুখে আসন্ন এই মিউজিক ভিডিয়োটি মুক্তি পাওয়ার পর এক নতুন আবেগে ভাসতে চলেছেন বাংলা তথা বাঙালি।

google-news-icon

লেটেস্ট খবর