fbpx

Assam Haunted Lounge: দেওয়ালে রক্তের দাগ? এই ভবনে রাত কাটানোর সাহস দেখান না পর্যটকরা

রাখী পোদ্দার, কলকাতা : আসাম ( Assam), ভারতের উত্তর-পূর্বাঞ্চলে অবস্থিত এই নিজের সৌন্দর্যের নিরিখে এক আলাদাই জায়গা তৈরি করেছে ভ্রমণ পিপাসুদের মনে। এখানকার বৈচিত্রময় পরিবেশ, পাহাড়, বন্যপ্রাণী আর চা বাগান একে করে তুলেছে এত জনপ্রিয়। আসামে মনোরম প্রাকৃতিক পরিবেশ যেমন বর্তমান তেমনই এই সৌন্দর্যের ঘেরা রাজ্যে রয়েছে রহস্যও। আসামে এমন বহু স্থান রয়েছে যেখানে রাতের বেলা তো দূরে থাক দিনের বেলাতেও সেইসব স্থানে পা রাখতে শিউরে ওঠেন সেখান স্থানীয় বাসিন্দারা। আজ আমরা আসামে উপস্থিত এমনই একটি রহস্য ঘেরা স্থান সম্পর্কে আলোচনা করব যেই পরিত্যক্ত স্থানে পা রাখতেই রক্ত জল হয়ে যায় সাধারণ মানুষের।

মনোরম প্রাকৃতিক পরিবেশে ঘেরা আসামে ( Assam) গেলেই আপনার চোখে পড়বে সেখানকার বৈচিত্রময় সংস্কৃতি, অপরূপ দন্ডায়মান পাহাড়। তবে আসামের বুকে রয়েছে এমন কয়েকটি রহস্যে ঘেরা স্থান যেখানে রাত নামতেই অনুভব করা যায় অশরীরীদের উপস্থিতি। আর এমনই একটি স্থান হল আসামের চন্দননগরের জোড়হাট অঞ্চলে অবস্থিত একটি লজ। কী শুনে অবাক লাগছে? ভাবছেন নিশ্চয়ই লজেও ( Haunted Lounge In Assam) আবার ভুত থাকে নাকি?

Assam's Haunted Lounge
Assam’s Haunted Lounge

তাহলে আপনাকে জানিয়ে রাখি, সত্যি এমন একটি ভুতুড়ে লজ ( Haunted Lounge In Assam) রয়েছে আসামের জোড়হাট অঞ্চলে। এই লজ কিংবা ভবনটি বহু কাল ধরেই পরে রয়েছে ফাঁকা। সেখানকার স্থানীয় বাসিন্দাদের মতে, নির্জন এই ভবনে তাঁরা বহুবার শুনতে পেয়েছেন কারও আর্তনাদ। শুনতে পেয়েছেন বিভৎস চিৎকারের আওয়াজ। যেই আওয়াজে নিমিষে রক্ত জল হয়ে সাধারণ মানুষের।

Assam's Haunted Lounge
Assam’s Haunted Lounge

এছাড়াও প্রায়শই নাকি শুনতে পাওয়া যায় কারও গোঙানির শব্দ। স্থানীয়দের কথায়, এই পরিত্যক্ত ভবনের চারিপাশে তাঁরা নাকি খুঁজে পেয়েছেন বিভিন্ন পৈশাচিক চিহ্ন। তাঁদের মতে, এই চিহ্নগুলো নিশ্চয়ই জড়িত রয়েছে কোনও অমানবিক শক্তির সঙ্গে। সূর্যাস্তের পর এই অঞ্চলে নেমে আসে এক অন্ধকারাচ্ছন্ন নীরবতা। রাত নামতেই এই পরিত্যক্ত বাড়িতে ( Haunted Lounge In Jorhat) অশরীরীদের দাপট বেড়ে যায় দ্বিগুণ। আর তাই সূর্যাস্তের পর এই ভবন তো দূর এই স্থানে যেতেও শিউরে ওঠেন স্থানীয়রা।

google-news-icon

লেটেস্ট খবর