fbpx

Hera Pheri 3: ভুল ভুলাইয়া এখন অতীত! দম ফাটা হাসি নিয়ে পর্দায় এবার হেরা ফেরি ৩, জানেন কি তারিখ?

সকলকে হাসাতে পর্দায় ফিরছে ‘হেরা ফেরি’, জেনে নিন কবে।

বলিউড ছবি আমরা অনেকেই পছন্দ করি। এমন অনেক বলিউড ছবি রয়েছে, যা তার মজার চরিত্রদের জন্যই হয়ে উঠেছে জনপ্রিয়। এই কারণেই সেসব ছবির নাম শুনলে আমাদের সবার আগে সেই ছবির মধ্যে থাকা চরিত্রদের কথা মাথায় আসে, যারা ছবিটিকে আরও বেশি মজাদার করে তুলেছে। এমনই একটি ছবি হল ‘হেরা ফেরি’। এই বিখ্যাত বলিউড ছবিটিতে যেন প্রাণ দিয়েছে ছবির চরিত্রগুলি। এখনও টেলিভিশনের পর্দায় এই ছবি চললে মানুষ না হেসে থাকতে পারে না। সম্প্রতি এই ছবি নিয়ে এমন একটি খবর সামনে এসেছে যে তা শুনে উত্তেজনা ধরে রাখতে পারছে না নেটিজেনরা।

হেরা ফেরি ছবির প্রথম এবং দ্বিতীয় ভাগ সকলেরই দেখা। ছবি দুটি প্রথম থেকে শেষ পর্যন্ত দর্শকদের আকর্ষণ ধরে রেখেছে। এখন সামনে এসেছে হেরা ফেরি ছবির তৃতীয় অংশের আপডেট। যা শুনে বেশ খুশী অনুরাগীরা। ছবিতে রাজু, শ্যাম থেকে শুরু করে বাবু ভাইয়া, সকল চরিত্রই দর্শকদের অনেক হাসিয়েছে। একথা তো মানতেই হবে যে অক্ষয় কুমার, সুনীল শেট্টি এবং পরেশ রাওয়াল দুর্দান্ত অভিনয় করেছেন এই ছবিতে। আর এসব কারণেই অনুরাগীরা অনেক দিন ধরেই ‘হেরা ফেরি ৩’ ( Hera Pheri 3 ) এর জন্য অপেক্ষা করছিল। অবশেষে ছবির শ্যুটিং সম্পর্কিত খবর মিলল।

img 20220904 165323

জানা গিয়েছে, ফিরোজ নাদিয়াদওয়ালা এবং আনন্দ পণ্ডিত এই দুই প্রযোজক একসঙ্গে কাজ শুরু করেছেন ‘হেরা ফেরি ৩’ ( Hera Pheri 3 ) নিয়ে। খবর পাওয়া গিয়েছে, এই দুই প্রযোজক মিলে কমার্শিয়াল ডিরেক্টরের সঙ্গে ছবি সম্বন্ধে কথা বলেছেন। যদিও এখনও পর্যন্ত ছবির শ্যুটিং সম্পর্কে সেভাবে কোনও খবর সামনে আসেনি। আগামী মাসে হয়তো ‘হেরা ফেরি ৩’ এর শ্যুটিং সম্পর্কে বিস্তারিত জানা যাবে। একটি সংবাদ মাধ্যম থেকে পাওয়া খবর অনুযায়ী আজ অর্থাৎ ৩রা সেপ্টেম্বর, অক্ষয় কুমারের জন্মদিনে তাঁরা ‘হেরা ফেরি ৩’ ছবির ঘোষণা করবেন বলে ঠিক করলেও বেশ কিছু সমস্যার জন্য তা আর হয় না।

শুধু এখানেই শেষ নয়, ‘হেরা ফেরি’র সঙ্গে আসছে ‘ওয়েলকাম ৩’ ছবিও। প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা এই ছবিতেও কাজ শুরু করবেন বলে জানা গিয়েছে। ‘হেরা ফেরি’ ছবির মতোই ‘ওয়েলকাম’ ছবিও দর্শকদের অনেক হাসিয়েছিল। ছবিতে অনিল কাপুর এবং নানা পাটেকরের অভিনয়ের প্রশংসা করতেই হবে। এবার এই দুই ছবি আগামীতে কবে আসতে চলেছে সেটাই দেখার।

 

google-news-icon

লেটেস্ট খবর