fbpx

Tollywood Actress: একেবারে স্বর্গের অপ্সরা! ছোট পর্দার এই অভিনেত্রীদের দেখলে প্রেমে পড়তে বাধ্য হবেন আপনিও

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি বাংলা ধারাবাহিক টেলিভিশন দর্শকদের কাছে এক অন্যতম সঙ্গী হিসেবে পরিচিত হয়েছে। হাজারও ব্যস্ততা থাকা সত্তেও দিনে অন্তত একবার টেলিভিশনের সামনে এসে উপস্থিত হন বাংলার দর্শক মহল তাঁদের প্রিয় তারকাদের দেখার জন্য। অপরদিকে টেলি তারকারা তাঁদের অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে চলেছেন। তবে এই ক্ষেত্রে অভিনেত্রীদের ভুমিকাটা একটু হলেও বেশী।

কারণ দর্শকরা টেলিভিশনের সামনে এসে উপস্থিত হন টেলি অভিনেত্রীদের দেখার জন্য। ইদানিং বাংলা টেলিভিশন জগতে এমন কিছু সুন্দরী অভিনেত্রীরা এসে যোগদান করেছেন যারা রূপে এবং গুণে সাক্ষাৎ দেবী। তাঁদের রূপ, গুন সহজেই টেক্কা দিতে পারে বিনোদন জগতের তাবড় তাবড় অভিনেত্রীদের। তাহলে একনজরে দেখে নিন সেই জনপ্রিয় টেলি অভিনেত্রীদের।

• সৌমিতৃষা কুন্ডু

19c33
টেলি অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu ) খুব স্বল্প সময়ের মধ্যেই টেলিভিশন জগতে নিজের খ্যাতি অর্জন করেছেন। জনপ্রিয় এই অভিনেত্রী জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকে অভিনয় করেছেন, যা ইতিমধ্যেই দর্শকদের মন ছুঁয়ে নিয়েছে। যদিও এর আগে ‘কনে বউ’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে। তাঁর মিষ্টি স্বভাব এর জন্য দর্শক মহলে বিশেষভাবে পছন্দের এই অভিনেত্রী।

• রুকমা রায়

19c35
বাংলা টেলিভিশন দর্শকদের কাছে এই অভিনেত্রী ‘কিরণমালা’ হিসেবে পরিচিত হলেও রুকমা রায় ( Rooqma Roy )। টলি জগতের এই জনপ্রিয় অভিনেত্রী একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন। যার মধ্যে ‘দেশের মাটি’ ধারাবাহিকের মাম্পি চরিত্রটি অন্যতম। সম্প্রতি ‘লালকুঠি’ ধারাবাহিকে এক গুরুত্বপূর্ণ চরিত্র অভিনয় করছেন এই অভিনেত্রী। যদিও ধারাবাহিকে অভিনয়ের থেকে দর্শকদের কাছে তাঁর গুরুত্ব বিনোদন জগতের নামীদামী অভিনেত্রীদের থেকে কম কিছু নয়।

• স্বস্তিকা দত্ত

19c34
বাংলা টেলিভিশন জগতের এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন স্বস্তিকা দত্ত ( Swastika Dutta )। দর্শকদের কাছে বিশেষ ভাবে পছন্দের এই টেলি অভিনেত্রী, উদাহরণস্বরূপ বলতে গেলে, ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকের ‘রাধিকা’ চরিত্রটি অন্যতম। তবে অভিনয়ের সঙ্গে সঙ্গে একজন সুন্দরী অভিনেত্রী হিসেবে দর্শকদের কাছে নিজের পরিচিতি গড়ে তুলেছেন এই টেলি অভিনেত্রী।

• তিয়াশা রায়

19c31
ইতিমধ্যেই বাংলা টেলিভিশন জগতে একাধিক জনপ্রিয় ধারাবাহিকের আত্মপ্রকাশ ঘটেছে কিন্তু দর্শক মহল আজও ভুলতে পারেননি ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের ‘শ্যামা’কে। অভিনেত্রী তিয়াশা রায় ( Tiyasha Roy ) অভিনিত এই ধারাবাহিকটি একটি সময় ভীষণ জনপ্রিয়তা অর্জন করেছিল। কিন্তু তাঁর সৌন্দর্য এবং রূপের জৌলুস আজও টেক্কা দিতে পারে বিনোদন জগতের তাবড় তাবড় অভিনেত্রীদের।

• সোনামনি সাহা

19c32
বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী সোনামনি সাহা ( Sona Moni Saha )কে দেখা গিয়েছিল ‘মোহর’ ধারাবাহিকের মুখ্য চরিত্র মোহরের চরিত্রে অভিনয় করতে। অভিনয়ের দক্ষতার সঙ্গে সঙ্গে অভিনেত্রী সৌন্দর্যের জন্য দর্শকদের কাছে বিশেষ ভাবে জনপ্রিয় হয়ে উঠেছেন। ইদানিং নেটমাধ্যমেও বিভিন্ন রূপে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। তাঁর রূপের জৌলুস সহজেই পিছনে ফেলতে পারে একাধিক জনপ্রিয় অভিনেত্রীদের।

google-news-icon

লেটেস্ট খবর