fbpx

‛অক্ষয় কুমারের সঙ্গে কাজ করা মানসিক যন্ত্রণা!’ অভিনেতাকে নিয়ে হটাৎ এ কি বললেন হিমেশ রেশমিয়া

অহেলিকা দও, কলকাতা : আগামী ১১ অগাস্ট মুক্তি পাবে বলিউড অভিনেতা অক্ষয় কুমারের বহু প্রতীক্ষিত ছবি ‘রক্ষা বন্ধন’। এই ছবিতে ভাই-বোনের সম্পর্ক তুলে ধরা হয়েছে। পরিচালক আনন্দ এল রাইয়ের ছবি মুক্তি পাওয়ার আগে ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে এই ছবির ট্রেলার। এই ছবির ( Bollywood ) প্রথম গান ‘তেরে সাথ হুন ম্যায়’ এখন শিরোনামে। তবে এই গানটি নিয়ে নিজের ( Bollywood ) ক্ষোভ উগরে দেন হিমেশ রেশমিয়া ( Himesh Reshammiya )।

হিমেশ রেশমিয়াকে অনেকদিন গান করতে দেখা যায়নি। কারণটা তিনি নিজেই জানান। তিনি বলেন, সাম্প্রতি তিনি একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। সেখানেই গান আপলোড করেন তিনি। এছাড়াও তিনি ইতিমধ্যে সুপারস্টার সিঙ্গার ২ এর জাজ। তাকে বারবার ( Bollywood ) অক্ষয় কুমারের সাথেই কাজ করতে দেখা যায়। এই কথা বলতে বলতে তিনি ক্ষিপ্ত হয়ে যান। এবং বলেন, “অক্ষয় কুমারের সাথে কাজ করার যে প্রেসার সেটা অত্যন্ত কঠিন। তার সাথে কাজ করার প্রেসার যেদিন নিতে পারব সেদিন আবার কাজ করব।”

himesh

তবে অক্ষয় কুমার বলেছেন, “হিমেশ এবং আমি অনেক ছবিতে ( Bollywood ) কাজ করেছি এবং আমি খুব কৃতজ্ঞ যে তিনি আমাকে দুর্দান্ত সঙ্গীত উপহার দিয়েছেন। সেটা ফির হেরা ফেরি, আইতরাজ, নমস্তে লন্ডন, বা হামকো দিওয়ানা কার গেয়ে। তিনি যখন আমাকে দেখার পর আরও ভাল সংগীত দিতে সক্ষম হন। যখন আমি তার স্টুডিওতে যেতাম যেখানে গিয়ে দেখতাম তিনি সঙ্গীত রচনা করেছিলেন। তিনি খুব সহজে গান তৈরি করেন, মাঝে মাঝে মাত্র ১০ মিনিটে। তিনি চোখ বন্ধ করেন, গান করেন এবং অসাধারণ এক গান রচনা করে ফেলেন নিমেষেই।”

himesh

হিমেশ রেশমিয়া অক্ষয়ের মন্তব্যকে প্রাধান্য দিয়ে বলেছেন, “আমি বলতে পারি যে আমার বাবা, যিনি ওমকারনাথ ঠাকুরের কাছে প্রশিক্ষণ নিয়েছেন, তিনি আমাকে একটি সূত্র দিয়েছেন এবং তা হল ‘সঠিক অভিনেতার জন্য সঠিক গান’। অক্ষয় কুমার সেই সূত্র ভাঙেন কারণ প্রতিটি গানই তার কাছে সঠিক। এটি খুব কম অভিনেতার মধ্যে রয়েছে এবং সেই কারণেই, যখন একটি গান এত উচ্চ প্রত্যাশার পরে আসে, তখন এটি তার উপর নির্ভর করে। নমস্তে লন্ডনের পরে, আমরা খিলাড়ি ৭৮৬ করেছি এবং আমরা আশা করেছিলাম যে গানটি অনেক বেশি হিট হবে ( Bollywood ) এবং তাই ঘটেছিল। আমি আশা করি যে আমরা আবার সমন্বয় কাজ করব।”

google-news-icon

লেটেস্ট খবর