fbpx

Hiraan Chatterjee: তবে কি স্ত্রী’র সঙ্গে সম্পর্কে ইতি? হিরণের ইনস্টাগ্রাম থেকে ডিলিট হল স্ত্রী’র সব ছবি

রিমা শিয়ালী, কলকাতা: টলিপাড়ায় এ যেন চলছে বিচ্ছেদের মরশুম। টলিউড অভিনেতা অভিনেত্রীদের বিচ্ছেদের কথা প্রায়ই শোনা যায়। এ আর নতুন কিছু নয়। টলি দম্পতিদের কাছে বিচ্ছেদ যেন একপ্রকার ট্রেন্ড হয়ে গিয়েছে। সম্প্রতি টলিউড অভিনেতা হিরণ এবং তাঁর স্ত্রী অনিন্দিতার বিচ্ছেদের গুঞ্জন গোটা টলিপাড়া জুড়ে ছড়িয়ে পড়েছে। জানা গিয়েছে যে, অভিনেতার স্ত্রী’র করা একটি সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই সৃষ্টি হয়েছে তাঁদের বিচ্ছেদের গুঞ্জন।

টলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেতা ছিলেন হিরণ চট্টোপাধ্যায় ( hiraan chatterjee ) । যদিও তিনি এখন বিধায়ক। তাই কাজের সূত্রেই নিজের বেশিরভাগ সময়টুকু তিনি কাটান খড়গপুরে। আর এই কারণে নিজের স্ত্রী এবং সন্তানের থেকে দূরে রয়েছেন তিনি। তবে সম্প্রতি তাঁর স্ত্রী অনিন্দিতা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। যেখানে লেখা ছিল, “ বাবা সদ্যোজাত সন্তানকে রেখে চলে যেতে পারে, ২২ বছর পর বিয়ে-বউকে অপ্রয়োজনীয় মনে করতে পারে…”। আর সোশ্যাল মিডিয়ায় এরূপ পোস্ট ঘিরেই পরে শুরু হয় জল্পনা।

img 20220719 173926

অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় এবং তাঁর স্ত্রী অনিন্দিতার বিয়ের ২২ বছর পূর্ণ হয়েছে। তাঁদের একটি কন্যা সন্তানও রয়েছে। অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়ের মেয়ে বর্তমানে একাদশ শ্রেণীর ছাত্রী। নিজের কাজের সূত্রে স্ত্রী এবং কন্যার থেকে দূরে থাকেন অভিনেতা। কিন্তু সম্প্রতি তাঁর বিচ্ছেদ নিয়ে এরূপ জল্পনা হওয়ায় অত্যন্ত ক্ষিপ্ত হয়েছেন হিরণ। এদিন একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় নিজের ক্ষোভ প্রকাশ করেন এই টলিউড অভিনেতা।

img 20220719 174033

তাঁর কথায় তাঁর স্ত্রী সোশ্যাল মিডিয়ায় যা লিখেছেন, তার সঙ্গে বাস্তবের কোন সম্বন্ধ নেই। এই প্রসঙ্গে তিনি বলেন, “ ১৬ বছর ধরে অভিনয় জীবনে কোন অভিনেত্রী বা মহিলা পরিচালকের সঙ্গে তাঁর নাম জড়ায়নি”। এছাড়াও অভিনেতা যে কাজের সূত্রেই নিজের স্ত্রী ও সন্তানের থেকে দূরে খড়গপুরে থাকছেন, সেকথাও পরিষ্কার করলেন তিনি। অভিনেতার কথায় তাঁদের সন্তানকে মানুষ করতে গিয়েই তাঁর স্ত্রী অনিন্দিতা তাঁর থেকে দূরে রয়েছেন। তিনি আরও যোগ করেন,“ সবাই মিলে একসঙ্গে খড়গপুরে চলে আসলে তো ওর স্কুলই বন্ধ হয়ে যাবে”।

যদিও নিজেদের বিচ্ছেদের প্রসঙ্গ সম্পূর্ণভাবে এড়িয়ে গিয়েছেন হিরণ। কিন্তু অভিনেতা এবং তাঁর স্ত্রীর সোশ্যাল মিডিয়া লক্ষ্য করে দেখা যাচ্ছে একে অপরের সমস্ত ছবি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দিয়েছেন দু’জনেই। আর এর থেকেই জল্পনা আরও বাড়ছে।

google-news-icon

লেটেস্ট খবর