fbpx

Honey Bafna: পাঞ্জাবীতে উজ্জ্বল মহানায়কের মুখ! হানি বাফনার সাবেকি সাজে মুগ্ধ দর্শক

পেরিয়ে গিয়েছে মৃত্যুর পর চার দশক। আজও বাঙালির মনে অমর অজড় তার স্মৃতি। স্মৃতির সাগরে আজও ভাসে বাঙালি। সেই সুপুরুষ দৃষ্টি, দৃপ্ত চাহনি আজও মনে আছে সিনেপ্রেমীদের। আজও যার কথায়, চলা ফেরায় চোখ আঁটকে থাকে টিভি পর্দায়। বাঙালির সেই সর্বকালের সেরা মহানায়ক উত্তম কুমারকুমারকে আজও মাথায় করে রাখে জনগন। মহানায়কের জন্মদিনে শুভেচ্ছা বার্তা জানিয়ে পোস্টের বন্যা সকাল থেকে।

আজ সেইভাবে একেবারেই বাঙালি সাবেকি সাজে আবির্ভাব হয়েছিলেন হানি বাফনা। দেখতে তাকে সুপুরুষ লাগছে তবে সবচেয়ে দৃষ্টি আকর্ষণ করছে পাঞ্জাবির মাঝে উজ্জ্বল হয়ে রয়েছে। নায়কের জন্মদিনে ‘নায়ক’ সিনেমার সাদায় কালোয় উত্তমের ছবি ফুটে উঠেছে তার পাঞ্জাবিতে।’ রাইকিশোরীর কালেকশন’ এ সেজে উঠেছেন হানি। এক ঐতিহ্যবাহী বাড়ি যার ফলকে লেখা অনুভব। তার সামনে দাঁড়িয়ে আছে হানি। ফেসবুকে পোস্ট দিয়ে তিনি লিখেছেন,”মহানায়কের প্রতি আমাদের শ্রদ্ধার্ঘ্য চিরন্তন এই সম্মান পরিচ্ছাদের মাধ্যমে তুলে ধরা শিল্পীকে শিল্পীর সম্মান”!

উত্তম কুমারকে পাঞ্জাবিতে দেখে আকৃষ্ট হয়েছেন আম বাঙালি। হানি বাফনাকে প্রশংসায় ভরিয়েছেন তারা। ‘চোখ জুড়িয়ে যাচ্ছে, ছবি টা দেখে। পোশাক থেকে শুরু করে সবকিছু ভীষণ শৈল্পিক’ এমন মন্তব্য করেছেন এক নেট নাগরিক। কেউ বলেছেন, ‘ এমন আভিজাত্য, এমন সাবেকি ব্যক্তিত্ব দেখে মুগ্ধ’ হলাম। ছবি দেখে মুগ্ধ হয়েছেন তাঁরা। উত্তম কুমারকে যেমন শ্রদ্ধায় ভরিয়েছেন তেমনই হানি বাফনাকেও ভালোবাসা দিয়েছেন মানুষ। বেশ কিছুদিন হল বিরতি নিয়েছেন ধারাবাহিক থেকে। প্রথমা কাদম্বিনীর পর তিনি ছোটপর্দায় আসেননি। তবে ধরা দিচ্ছেন সাবেকি সাজের ফটোশ্যুটে। ফেসবুকের দেওয়াল ভরে উঠছে রঙ বেরঙের ঝলমলে পোশাকে।

google-news-icon

লেটেস্ট খবর