fbpx

Horogouri Pice Hotel: প্রথম পর্বে বাজিমাত! হর গৌরী পাইস হোটেলের রান্না মুখে না দিয়ে মুগ্ধ সিরিয়ালপ্রেমীরা

প্রথম পর্বেই বাজিমাত! নতুন ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’ দেখে তোমায় আমায় মিলে’র স্বাদ পেলেন দর্শক|

জয়িতা চৌধুরি,কলকাতাঃ গতকাল শুরু হয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’। ধারাবাহিকটির প্রযোজনা করছে যিশু-নিলাঞ্জনার সংস্থা। এই ধারাবাহিকের হাত ধরেই বহুদিন পর ছোট পর্দায় কাজ করছে যিশু-নিলাঞ্জনার প্রযোজনা সংস্থা। একসময়ে তাঁরাই ‘অপরাজিতা’, ‘তোমায় আমায় মিলে’র মতো একাধিক হিট ধারাবাহিক উপহার দিয়েছেন দর্শকদের।
তবে ‘হরগৌরী পাইস হোটেল’ যে আর পাঁচটা ঘ্যানঘ্যানে সিরিয়ালের থেকে আলাদা হবে তা কারোর অজানা ছিল না। প্রোমো দেখেই তার আঁচ পেয়েছিলেন দর্শকরা। গতকাল থেকেই শুরু হয়েছে এই ধারাবাহিকের সম্প্রচার। প্রথম এপিসোড থেকেই যেন দর্শক মহলে সাড়া ফেলেছে এই ধারাবাহিকটি। মুখ্যচরিত্রে অভিনয় করছেন রাহুল মজুমদার এবং অভিনেত্রী শুভস্মিতা মুখার্জি। এখন দেখার বিষয় টিআরপি তালিকায় কতটা জুত করতে পারে নতুন এই ধারাবাহিক।

ধারাবাহিকের গল্পের শুরু এক হোটেল ব্যবসায়ী পরিবারের ছেলেকে কেন্দ্র করে। যার সঙ্গে বিয়ে হয় বইমুখী, প্রতিবাদী, মেয়ে ঐশানীর । বিয়ের পর থেকে কি পালটে যাবে ঐশানীর জীবন? নাকি একই থাকবে? এই প্রশ্নের উত্তর দেবে এই ধারাবাহিক। অন্যদিকে একটি পাইস হোটেল মালিক শঙ্কর খুব সাদাসিধে, যেমন চলছে দিন তেমন চলাতেই বিশ্বাসী । তবে, স্ত্রী’র প্রতি খুব যত্নশীল সে । একইসঙ্গে পরিবারের প্রতিও দারুণ দায়িত্ববোধ তাঁর। এহেন শঙ্করের ভূমিকায় দেখা যাবে রাহুল মজুমদারকে ( Rahul Mazumdar New Serial Horogouri Pice Hotel)। আর ঐশানীর চরিত্রে শুভস্মিতা মুখোপাধ্যায় (Horogouri Pice Hotel) ।
ধারাবাহিকের দুই অভিনেতা রাহুল এবং শুভস্মিতা দু’জনেই বেজায় খাদ্যরসিক। ধারাবাহিকের সেটে তাই সারাদিন ধরেই চলছে ভোজনরসিকতা। পছন্দের খাবারের কথা জিজ্ঞেস করলে ঐশানী অর্থাৎ শুভস্মিতা জানান, পোলাও, চিংড়ির মালাইকারি, বিরিয়ানি দারুণ পছন্দ করেন । আর ওদিকে শঙ্কর ওরফে রাহুল পছন্দ করেন শুক্তো থেকে শুরু করে ইলিশ মাছ, মাটন কষা, লুচি, আলুরদম, ডিম সবই । সোজা কথায় খাদ্যরসিক বাঙালি তিনি

google-news-icon

লেটেস্ট খবর