fbpx

The Bong Guy: তারস্বরে গান করে শিকার হয়েছিলেন বংগাইয়ের ট্রোলের, অতীত ভুলে তাঁর সঙ্গে প্রেমে ডুব দিতিপ্রিয়ার

মনে পড়ে নেটমাধ্যমে অভিনেত্রীকে করা ট্রোলের কথা, সময়ের সঙ্গে সঙ্গে কীভাবে কিরণ-দিতিপ্রিয়া গড়ে তুললেন অনস্ক্রিন কেমিস্ট্রি

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে নজর রাখলে দেখা যাবে, জনপ্রিয় টলি তারকাদের নিয়ে রীতিমত আলোচনায় মগ্ন হয়ে রয়েছে নেটনাগরিকরা। যদিও তাঁদের এই আলোচনার বিষয়বস্তু মূলত তারকাদের ব্যক্তিগত ব্যক্তিগত জীবন কেন্দ্রীক। যার মধ্যে এক অন্যতম নাম হল জনপ্রিয় ইউটিউবার তথা কনটেন্ট ক্রিয়েটার কিরণ দত্ত ( Kiran Dutta ) ওরফে দ্য বঙ্গ গাই ( The Bong Guy )। বলে রাখা ভাল, দ্য বঙ্গ গাই বিভিন্ন সময়ে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনায় সরব হয়েছেন সোশ্যাল মিডিয়াতে।

এমনকী তাঁর আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন বিনোদন জগতের তাবড় তাবড় তারকারা। শুধু তাই নয়, একদা তাঁর নিশানায় এসেছেন রাণী রাশমণি খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায় ( Ditipriya Roy )। সালটা ছিল ২০১৮, দ্য বঙ্গ গাই তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি অনুষ্ঠানের মুহূর্ত শেয়ার করেছিলেন। যেখানে দেখা গিয়েছে, অভিনেত্রী দিতিপ্রিয়া রায় মাইক হাতে মঞ্চে দাঁড়িয়ে তারস্বরে গান করছেন। ভিডিয়োটি শেয়ার করার পর তীক্ষ্ম ভাষায় ট্রোল করে তাঁর ক্যাপশনে কিরণ দত্ত ( Kiran Dutta ) ওরফে দ্য বঙ্গ গাই লেখেন, “খুব সুন্দর, কিন্তু একটাই প্রশ্ন? কি দোষ করেছিলাম আমরা?”


নেটমাধ্যমে তাঁর পোস্টটি দেখা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। এমনকী নেটনাগরিকদের তরফ থেকে এসেছে বিভিন্ন রকমের মন্তব্য। যদিও এরপর পেরিয়ে গিয়েছে প্রায় চার বছর। বদলেছে সময়, বদলেছে সম্পর্কের সমীকরণ। আর অবশ্যই ক্ষীণ হয়েছে দিতিপ্রিয়া-কিরণের মধ্যে তৈরি হওয়া দন্ধ। কারণ সূত্র অনুযায়ী, খুব শীঘ্রই পর্দায় জুটি বেঁধে ‘কলকাতা চলন্তিকা’র হাত ধরে পর্দায় আসতে চলেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় এবং দ্য বঙ্গ গাই ওরফে কিরণ দত্ত। যার পরিচালনা করছেন টলিউডের জনপ্রিয় পরিচালক পাভেল।

29c52

ইদানিং সিনেমার কিছু ছোট ছোট মুহুর্ত গুলি সোশ্যাল মিডিয়াতে ঘোরা ফেরা করতে দেখা গিয়েছে। শুধু তাই নয়, সিনেমার সঙ্গে সঙ্গে কিরণ দত্ত এবং দিতিপ্রিয়া রায়ের অনস্ক্রিন কেমিস্ট্রিকে ভীষণ ভাবে পছন্দ করেছেন তাঁদের অনুরাগীরা। দৃশ্যে তাঁদের মধ্যে তৈরি হওয়া এক অসামান্য প্রেম কাহিনী দেখার পর অনেকেই কিরন দত্তের পোস্ট করা এই ভাইরাল ভিডিয়োর প্রসঙ্গকেও টেনে এনেছেন। যদিও তাঁতে খুব একটা কর্ণপাত করতে নিরাজ তারকাদের অনুরাগী মহল। তবে একদা একে অপরের প্রতিপক্ষ হওয়া সত্তেও রূপোলি পর্দায় দর্শকদের জন্য এক নতুন কাহিনির উপস্থাপন করতে চলেছেন বঙ্গ গাই এবং দিতিপ্রিয়া, তা ভেবে রীতিমত উচ্ছসিত সিনেমা প্রেমীরা।

google-news-icon

লেটেস্ট খবর